shono
Advertisement

অঙ্ক করেনি কেন? কিশোরকে টেবিলে শুইয়ে চেপে ধরে প্লাস্টিকের পাইপ দিয়ে মার শিক্ষকদের!

তিন শিক্ষক-সহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের।
Posted: 02:52 PM Sep 04, 2023Updated: 02:54 PM Sep 04, 2023

সংবাদ প্রিতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষকতার নামে নৃশংসতার অভিযোগ উঠল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) একটি কোচিং সেন্টারের শিক্ষকদের বিরুদ্ধে। ১৩ বছরের কিশোর হোমওয়ার্ক করে আনেনি বলে চরম শাস্তি দেওয়া হয়। অভিযোগ, ক্লাসের মধ্যেই কিশোরকে টেবিলে শুইয়ে তিন শিক্ষক মিলে প্লাস্টিকের পাইপ দিয়ে বেধড়ক পেটান। এই ঘটনায় অভিযুক্তের শিক্ষকরা এবং কোচিং সেন্টারের ডিরেক্টরের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি গোয়ালিওরের একটি কোচিং সেন্টারের। আগের দিন অঙ্ক হোমওয়ার্ক দেওয়া হয়েছিল কিশোরকে। ২ সেপ্টেম্বর তা না করেই শিক্ষাকেন্দ্রে হাজির হয়েছিল সে। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠে শিক্ষকরা। অভিযোগ, এর পরই পাশবিক অত্যাচার চালানো হয় ১৩ বছরের কিশোরের উপরে। পাঁচ শিক্ষক টেনেহিঁচড়ে পড়ুয়াকে টেবিলে শোয়ান। অভিষেক নামের এক শিক্ষক ছাত্রের পা চেপে ধরেন, সঙ্কেত হাত ধরে রাখেন। ওই অবস্থায় জলের পাইপ দিয়ে বেধড়ক মারধর করেন রাহুল নামের এক শিক্ষক। এমনকী ঘটনার কথা চেপে যেতে কিশোরকে খুনের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ উঠেছে।

[আরও পড়ুন: মুম্বইয়ে রহস্যমৃত্যু বিমানসেবিকার! বন্ধ ফ্ল্যাটে উদ্ধার গলার নলি কাটা দেহ]

কিশোরের পরিবার কোচিং সেন্টার এবং শিক্ষকদের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছে। যার পর অভিযুক্ত শিক্ষকরা এবং কোচিং সেন্টারের দুই কর্ণধারের বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: মণিপুরে শান্তি ফেরাতে এবার আসরে মায়ানমারে সার্জিক্যাল স্ট্রাইকের নায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement