shono
Advertisement

পত্রিকার প্রচ্ছদে প্রকাশ্যে স্তন্যদান, শ্রীলেখার নয়া ছবিতে শোরগোল

ইনস্টাগ্রামে ছবিটি আপলোড করেছেন নায়িকা। The post পত্রিকার প্রচ্ছদে প্রকাশ্যে স্তন্যদান, শ্রীলেখার নয়া ছবিতে শোরগোল appeared first on Sangbad Pratidin.
Posted: 05:34 PM Aug 27, 2018Updated: 06:04 PM Aug 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাতৃবক্ষ থেকে নিঃসৃত হয় অমৃত রস। তাতেই জীবন পায় শিশু। সুস্থ জীবনের দিকে পা বাড়ায়। ছোট থেকে এভাবেই গড়ে ওঠে মা ও শিশুর এ সম্পর্ক। যে সম্পর্ক আজীবন নাড়ির টান হয়ে থেকে যায়। কিন্তু স্তন্যদানের এই বিষয় নিয়ে বরাবরই প্রকাশ্যে কথা বলতে নারাজ সমাজ। নিদান দেওয়া হয় এ কাজ বন্ধ ঘরেই করা উচিত। এতদিন এমনটাই বলা হত। তবে সময় পালটেছে। পালটেছে মানসিকতা। বিদ্রোহের পথে হাঁটতে শুরু করেছে নারী। এই বিদ্রোহীদের দলেই এবার নাম লেখালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সম্প্রতি এক ম্যাগাজিনের প্রচ্ছদে তাঁর ছবি উঠে এসেছে। যেখানে শিশুকে স্তন্যদান করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

Advertisement

[মন্দিরের বাইরে পাপারাজ্জির ভিড়, মেজাজ হারালেন সইফ-কন্যা সারা]

মাতৃদুগ্ধ অমৃতের সমান। অথচ এই বিষয় নিয়েই মানুষের মনে ভ্রান্ত ধারণা রয়েছে। সেই ধারণা ভাঙতেই এবার আসরে নেমেছেন শ্রীলেখা। কেবল তিনিই নন, টলিউডের অনেক অভিনেত্রীই নিজেদের মতামত, অভিজ্ঞতা শেয়ার করেছেন। তবে ছবিতে যেন সমস্ত কট্টরপন্থাকে মোক্ষম জবাব দিয়েছেন শ্রীলেখা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই এই কাজটি করেছিলেন মালয়ালম অভিনেত্রী-মডেল তথা লেখিকা গিলু জোসেফ। মালয়ালম পাক্ষিক ‘গৃহলক্ষ্মী’র প্রচ্ছদে তাঁর স্তন্যদানের ছবি দেখা গিয়েছিল। ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় চারদিকে।

অভিনেত্রীর নামে অশালীনতার অভিযোগ এনে মামলা করেন কেরলের এক আইনজীবী। ভারতীয় নারীকে ভুলভাবে চিত্রিত করা হয়েছে, এই ছিল তাঁর অভিযোগ। বলা হয়, পাবলিসিটির জন্য এ কাজ করেছেন অভিনেত্রী। যদিও আইনজীবীর যাবতীয় দাবি খারিজ করে দেওয়া হয় আদালতের পক্ষ থেকে। শ্রীলেখার ক্ষেত্রে অবশ্য তেমন কিছু এখনও পর্যন্ত হয়নি। বরং সাহসী এই পদক্ষেপের জন্য প্রশংসাই পেয়েছেন তিনি।

[কেরলকে ১২ কোটি টাকা দান সলমনের, টুইট করেও মুছে ফেললেন জাভেদ জাফরি]

The post পত্রিকার প্রচ্ছদে প্রকাশ্যে স্তন্যদান, শ্রীলেখার নয়া ছবিতে শোরগোল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement