shono
Advertisement

Breaking News

Maharashtra

সঙ্গে গোমাংস আছে, স্রেফ সন্দেহের বশে মহারাষ্ট্রে বৃদ্ধকে ট্রেনের মধ্যে হেনস্তা, বেধড়ক মার

হেনস্তার ভিডিও ছড়াতেই তদন্ত রেল পুলিশের।
Published By: Kishore GhoshPosted: 06:04 PM Aug 31, 2024Updated: 06:07 PM Aug 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোমাংস খাওয়ার ‘অপরাধে’ বিজেপিশাসিত হরিয়ানায় পিটিয়ে খুন বাংলার শ্রমিক, এটা ছিল শুক্রবারের সংবাদ শিরোনাম। আর শনিবার বিজেপি ও শিণ্ডেসেনা শাসিত মহারাষ্ট্রে ট্রেনের মধ্যে এক বৃদ্ধকে বেধড়ক পেটানো হল। অভিযোগ, গরুর মাংস রয়েছে, এই সন্দেহে মারধর করা হয় প্রবীণ ব্যক্তিকে। ঘটনার একটি ভিডিও প্রকাশ্য আসতেই টনক নড়েছে প্রশাসনের। তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

Advertisement

জিরআরপি জানিয়েছে, নাসিক জেলার ইগাতপুরিতে একটি দূরপাল্লার ট্রেনের কামরার ভিতরে ঘটেছে ওই ঘটনা। সহযাত্রীদের হাতে হেনস্তা হন জলগাওয়ের বাসিন্দা হাজি আশরফ মুনায়র। তিনি ট্রেনে কল্যানে নিজের মেয়ের বাড়িতে যাচ্ছিলেন। মাঝপথে ট্রেনে একদল যাত্রীর সন্দেহ হয়, মুনায়রের কাছে গরুর মাংস রয়েছে। এই নিয়ে প্রথমে তাঁকে কটুক্তি করা শুরু হয়। এর পর কয়েক জন যাত্রী বৃদ্ধকে শারীরিক নিগ্রহ করে। বেশ কিছুক্ষণ ধরে চলে মারধর ও হেনস্তার পর্ব। জিআরপি জানিয়েছে, যে ভিডিও প্রকাশ্যে এসেছে, সেটির মাধ্যমে দোষীদের চিহ্নিত করা শুরু হয়েছে। রেল পুলিশ আধিকারিক জানান, আমরা ভিডিওটিকে কাজে লাগিয়ে অভিযুক্তদের শনাক্ত করেছি। হামলার সঙ্গে জড়িত কয়েকজনকে ইতিমধ্যে শনাক্তও করা হয়েছে। তদন্ত প্রক্রিয়া চলছে।

 

[আরও পড়ুন: একে একে চার কন্যাসন্তান, সদ্যোজাতকে খুন করে ছাদ থেকে ফেললেন বিদ্রুপে অতিষ্ঠ মা!]

প্রসঙ্গত, বৃহস্পতিবার হরিয়ানার ঘটনায় মৃতের নাম সাবির মল্লিক (২৩)। দীর্ঘদিন ধরে তিনি সে রাজ্যে কাগজ কুড়ানির কাজ করতেন। থাকতেন বাড্ডা থানা এলাকায়। সেখানেই সাবিরকে পিটিয়ে মারা হয়েছে বলে অভিযোগ। খালের পাশ থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। মৃত যুবকের সঙ্গী সুজাউদ্দিন সর্দার পরিবারকে মৃত্যুর খবর দেয়। তিনি জানান, গোমাংস খাওয়ার অভিযোগ এনে সাবিরকে পিটিয়ে মারা হয়েছে।

 

[আরও পড়ুন: যৌনাঙ্গে ঢালা হল গরম জল! ত্রিপুরায় উপজাতি নাবালিকা নিগ্রহে ‘চুপ’ বিজেপি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নাসিক জেলার ইগাতপুরিতে একটি দূরপাল্লার ট্রেনের কামরার ভিতরে ঘটেছে ওই ঘটনা।
  • সহযাত্রীদের হাতে হেনস্তা হন জলগাওয়ের বাসিন্দা হাজি আশরফ মুনায়র।
Advertisement