shono
Advertisement
Mumbai Indians

ব্যর্থতা কাটাতে পুরনো মুখেই আস্থা, মহা নিলামের আগে কোচ বদল মুম্বই ইন্ডিয়ান্সে

আগেও মুম্বইয়ের দায়িত্ব সামলেছেন এই প্রাক্তন তারকা।
Published By: Arpan DasPosted: 08:14 PM Oct 13, 2024Updated: 08:14 PM Oct 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত আইপিএল একেবারেই ভালো যায়নি মুম্বই ইন্ডিয়ান্সের। লিগ টেবিলে সবার শেষে ছিলেন হার্দিক পাণ্ডিয়ারা। মরশুম জুড়েই প্রকাশ্যে এসেছে দলের আভ্যন্তরীণ গণ্ডগোল। সামনে মহা নিলাম। তার আগেই বড়সড় রদবদল মুম্বই শিবিরে। মার্ক বাউচারের জায়গায় হেড কোচ হিসাবে প্রত্যাবর্তন ঘটল মাহেলা জয়বর্ধনের।

Advertisement

গতবার মাত্র চারটি জয় পেয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। প্রবল সমালোচিত হয়েছিলেন হার্দিক পাণ্ডিয়ারা। দলের দুরবস্থায় কোচ-ম্যানেজমেন্ট কী করছে, সেই প্রশ্নও উঠেছে। সব মিলিয়ে পরিস্থিতি খারাপ ছিল পাঁচবারের আইপিএল জয়ী দলের। এর আগে ২০১৭ থেকে ২০২২ পর্যন্ত মুম্বইয়ের দায়িত্বে ছিলেন জয়বর্ধনে। পরে মুম্বইয়ের 'গ্লোবাল পারফরম্যান্স হেড' হন। এবার হারানো সম্মান ফিরিয়ে আনার জন্য শ্রীলঙ্কার কিংবদন্তিকে ফের দায়িত্ব দিল আম্বানিদের দল।

দায়িত্ব পেয়ে জয়বর্ধনে বলছেন, "আমার সঙ্গে মুম্বইয়ের সফরটা ক্রমশ বদলাতে বদলাতে গিয়েছে। ২০১৭-য় আমার কাজ ছিল একঝাঁক উঠতি প্রতিভাকে এক জায়গায় নিয়ে এসে সেরাটা বের করা। এখন ইতিহাসের এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে সামনের দিকে তাকালে মুম্বইয়ের প্রতি ভালোবাসা আরও বেড়ে যায়। এখন সুযোগ কর্তৃপক্ষের উদ্দেশ্যকে বাস্তব করা এবং মুম্বইয়ের ইতিহাসে আরও সমৃদ্ধি যুক্ত করা।"

মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে আকাশ আম্বানির বক্তব্য, "মাহেলাকে ফের মুম্বই ইন্ডিয়ান্সের হেড কোচ হিসেবে পেয়ে আমরাও আনন্দিত। ওর নেতৃত্ব, জ্ঞান আর খেলার প্রতি আবেগ মুম্বইকে সব সময় সাফল্য এনে দিয়েছে। মার্ক বাউচারকে ধন্যবাদ জানাই তাঁর অবদানের জন্য।" জয়বর্ধনের হাত ধরে কি ফের সাফল্য আসবে মুম্বইয়ে? সেটার উত্তর সময়ই দেবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত আইপিএল একেবারেই ভালো যায়নি মুম্বই ইন্ডিয়ান্সের।
  • লিগ টেবিলে সবার শেষে ছিলেন হার্দিক পাণ্ডিয়ারা। মরশুম জুড়েই প্রকাশ্যে এসেছে দলের আভ্যন্তরীণ গণ্ডগোল।
  • সামনে মহা নিলাম। তার আগেই বড়সড় রদবদল মুম্বই শিবিরে।
Advertisement