shono
Advertisement

আমডাঙা হত্যাকাণ্ড: তৃণমূল নেতা খুনের ১৪ দিনের মাথায় গ্রেপ্তার অন্যতম অভিযুক্ত-সহ ৪

১৭ নভেম্বর বোমা মেরে খুন করা হয় রূপচাঁদ শেখকে।
Posted: 11:43 AM Dec 01, 2023Updated: 11:55 AM Dec 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমডাঙায় তৃণমূল নেতা খুনের ১৪ দিনের মাথায় গ্রেপ্তার অন্যতম অভিযুক্ত। মাটিয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে। ফলে এখনও পর্যন্ত মোট ধৃতের সংখ্যা বেড়ে হল ৬।

Advertisement

ঘটনার সূত্রপাত গত ১৭ নভেম্বর। ওইদিন রাতে আমডাঙার কামদেবপুর হাটে তৃণমূল নেতা রূপচাঁদ মণ্ডলকে বোমা মেরে খুন করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। চার জনের বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে গ্রেপ্তার হয় আনোয়ার হোসেন নামে একজন। তার বেশ কয়েকদিন পর গ্রেপ্তার করা হয় আরেক অভিযুক্তকে। তবে অধরা ছিল অন্যতম অভিযুক্ত আলি আকবর মণ্ডল-সহ বেশ কয়েকজন। স্থানীয়দের অভিযোগ ছিল, অন্যতম অভিযুক্তকে পুলিশ ধরেও ছেড়ে দিয়েছে। এত বড় ঘটনার পরও নাকি পুলিশ সক্রিয় হয়নি। ফলে বিধায়ককেও বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল।

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কে টানাপোড়েনের জের! প্রেমিকাকে লক্ষ্য করে গুলি তৃণমূল কর্মীর]

অবশেষে গ্রেপ্তার করা হল অন্যতম অভিযুক্ত আলি আকবর মণ্ডল-সহ ৪ জনকে। তাদের মাটিয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। ফলে মোট গ্রেপ্তারির সংখ্যা বেড়ে হল ৬। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আলি আকবর মণ্ডলই নাকি বোমা ছুঁড়েছিল রূপচাঁদ মণ্ডলকে লক্ষ্য করে। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। 

[আরও পড়ুন: রোগ সারিয়ে দেবে বিশেষ জল! স্রেফ কুসংস্কারের বশে হিলির শিবিরে মানুষের ঢল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার