shono
Advertisement

দেশ ও হিন্দু ধর্মকে খারাপভাবে তুলে ধরার প্রতিবাদ, বলিউডে আর গাইবেন না মৈথিলী!

বলিউডকে 'বয়কট' করার এমন সিদ্ধান্তের জন্য মৈথিলীকে কুর্নিশ জানাচ্ছে নেটিজেনদের একাংশ।
Posted: 08:26 PM Dec 13, 2020Updated: 09:05 PM Dec 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দু ধর্ম ও নিজের দেশকে লাগাতার নেতিবাচকভাবে তুলে ধরছে বলিউড। ধর্ম ও দেশের মর্যাদা ক্ষুণ্ণ হচ্ছে বারবার। এই কারণেই বলিউডে আর গান না গাওয়ার সিদ্ধান্ত নিলেন সংগীতশিল্পী মৈথিলী ঠাকুর (Maithili Thakur)।

Advertisement

লোকগীতির জগতে অল্প বয়সেই বেশ জনপ্রিয়তা পেয়েছেন বিহারের মধুবণী জেলায় জন্ম নেওয়া মৈথিলী। বাবা লোক সংগীতশিল্পী রমেশ ঠাকুরের মতোই গানকেই কেরিয়ার হিসেবে বেছে নিয়েছিলেন তিনি। লিটল চ্যাম্প, ইন্ডিয়ান আইডল-এর মতো একাধিক গানের রিয়ালিটি শোয়ের মঞ্চে নিজের সুরিলা কণ্ঠের জাদুতে মুগ্ধ করেছেন তিনি। একাধিক তারকাখচিত অনুষ্ঠানে গাইতে দেখা গিয়েছে মৈথিলী। কিন্তু বছর কুড়ির গায়িকা এবার নাকি ঠিক করেছেন, তিনি আর বলিউডের গান গাইবেন না। যে খবর রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শোনা গিয়েছে, মৈথিলী নাকি ঠিক করেছেন, তিনি এখন থেকে শুধুমাত্র লোকগীতি ও ভজন এবং ভক্তিমূলক গানই গাইবেন। একটি ভিডিওতে সে কথা জানিয়েও দিয়েছেন।

[আরও পড়ুন: এবার ‘ও সনম’ গানে গোয়া মাতালেন লাকি আলি, ভিডিও দেখে আবেগে ভাসছে নেটদুনিয়া]

ছোট থেকেই গানের শখ। কণ্ঠ যেন ঈশ্বর প্রদত্ত। সফল প্লে-ব্যাক গায়িকা হওয়ার ইচ্ছা নিয়েই রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছিলেন। অল্প সময়েই দর্শকদের মন জয় করেছিলেন। কিন্তু এবার আর তিনি বলিউডে গাইবেন না বলেই খবর। ইতিমধ্যেই নাকি বি-টাউন থেকে গানের একাধিক প্রস্তাবও পেয়েছেন। তা সত্ত্বেও সেই দুনিয়ায় গাইতে নারাজ তিনি, যেখানে হিন্দু ধর্ম ও দেশকে সম্মান জানানো হচ্ছে না। বলিউডকে ‘বয়কট’ করার এমন সিদ্ধান্তের জন্য মৈথিলীকে কুর্নিশ জানাচ্ছে নেটিজেনদের একাংশ। অনেকে বলছেন, এমন গায়িকাকেই আদর্শ হিসেবে বেছে নেওয়া উচিত। তাঁর নীরব প্রতিবাদই এখন সোশ্যাল মিডিয়ায় চর্চায়। 

[আরও পড়ুন: মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে! পালটা দিলেন অভিনেতাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement