shono
Advertisement

মালদহ মেডিক্যাল কলেজ চত্বরে ছড়িয়ে ছিটিয়ে ব্যবহৃত PPE কিট, বাড়ছে সংক্রমণের আতঙ্ক

এই বিষয়ে মুখ খোলেনি হাসপাতাল কর্তৃপক্ষ। The post মালদহ মেডিক্যাল কলেজ চত্বরে ছড়িয়ে ছিটিয়ে ব্যবহৃত PPE কিট, বাড়ছে সংক্রমণের আতঙ্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 02:00 PM Aug 30, 2020Updated: 02:00 PM Aug 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) সংক্রমণের ভয়ে কাঁটা রাজ্যবাসী। এরই মাঝে ভয় কয়েকগুণ বাড়িয়েছে মালদহ মেডিক্যাল কলেজের (Malda Medical College & Hospital) পরিস্থিতি। কারণ, হাসপাতালের যত্রতত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে পিপিই (PPE) কিট। প্রশাসনের অসচেতনতার কারণেই এই ঘটনা, দাবি স্থানীয় বিজেপি নেতাদের।

Advertisement

রাজ্যজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। ইতিমধ্যেই বাংলার মোট আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৫৫ হাজারের গণ্ডি পেরিয়েছে। প্রতিদিনই সংক্রমিত হচ্ছেন তিন হাজারেরও বেশি মানুষ। ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ৩,১২৬ জনের। এই পরিস্থিতিতে মালদহ হাসপাতালের পরিস্থিতিতে আতঙ্ক ছড়িয়েছে। জানা গিয়েছে, ওই হাসপাতাল চত্বরে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে ব্যবহৃত পিপিই কিট। মিলছে ব্যবহার করা সিরিঞ্জও। এতেই সংক্রমণের আশঙ্কা বহুগুণ বেড়েছে রোগীর পরিবার ও স্থানীয়দের। ঘটনাটির খবর পাওয়ার পরই ইংরেজবাজার পুরসভার পুর প্রশাসকমণ্ডলীর সদস্যও যথোপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। যদিও এবিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

আরও পড়ুন: দলীয় কাউন্সিলরদের হারাতে নির্দল প্রার্থীকে সমর্থনের হুমকি, বিতর্কে কুলটির তৃণমূল বিধায়ক

এই বিষয়টি প্রকাশ্যে আসার পর প্রশাসন ও স্বাস্থ্যদপ্তরের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয় বিজেপি (BJP) নেতৃত্ব। তাঁদের অভিযোগ, প্রশাসনের অসচেতনতা কারণেই এই পরিণতি। যার জন্য সমস্যায় পড়তে হবে সাধারণ মানুষকে। যদিও শাসকদলের কথায়, প্রশাসনকে কালিমালিপ্ত করতে এই অভিযোগ করছে গেরুয়া শিবির। দ্রুত হাসপাতাল চত্বর পরিস্কারের দাবি জানিয়েছেন রোগীর পরিবারের সদস্যরা। 

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রাজ্যে ফের করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ৩ হাজার, ঊর্ধ্বমুখী সুস্থতার হার]

The post মালদহ মেডিক্যাল কলেজ চত্বরে ছড়িয়ে ছিটিয়ে ব্যবহৃত PPE কিট, বাড়ছে সংক্রমণের আতঙ্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement