shono
Advertisement

দিল্লিতে নেমেই বাজপেয়ীকে দেখতে এইমসে মমতা, কথা চিকিৎসকদের সঙ্গে

আইসিইউতে ভরতি বাজপেয়ীর শারীরিক অবস্থার খোঁজখবর নিলেন মমতা। The post দিল্লিতে নেমেই বাজপেয়ীকে দেখতে এইমসে মমতা, কথা চিকিৎসকদের সঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 07:58 PM Jun 16, 2018Updated: 08:28 PM Jun 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গিয়েছেন নীতি আয়োগের বৈঠকে যোগ দিতে। বিভিন্ন রাজনৈতিক নেতাদের সঙ্গেও দেখা করার কথা তৃণমূলনেত্রীর। কিন্তু সবাইকে চমকে দিয়ে দিল্লি সফরের শুরুতেই মমতা বন্দ্যোপাধ্যায় চলে গেলেন এইমসে অসুস্থ অটলবিহারী বাজপেয়ীকে দেখতে। কদিন আগে থেকেই সেখানে ভরতি আছেন প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী। আইসিইউতে ভরতি থাকা বাজপেয়ীর শারীরিক অবস্থার খোঁজখবর নিলেন চিকিৎসকদের কাছে। কথা বললেন বাজপেয়ীর পরিবারের সদস্যদের সঙ্গে। প্রায় মিনিট পঁচিশেক এইমসে ছিলেন মুখ্যমন্ত্রী। এর আগে অসুস্থ প্রাক্তন প্রধানমন্ত্রীকে দেখতে এইমসে গিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বিজেপি সভাপতি অমিত শাহ-র মতো হাইপ্রোফাইলরাও। তবে, মমতার এইমসে যাওয়া বাড়তি তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

Advertisement

[ঋণখেলাপি মামলায় ধাক্কা মালিয়ার, জরিমানা দেওয়ার নির্দেশ আদালতের]

নরেন্দ্র মোদি বা অমিত শাহ-র বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায় সুর যতই চড়ান প্রাক্তন প্রধানমন্ত্রী বাজপেয়ীর সম্পর্কে সবসময় সাবধানী তৃণমূল নেত্রী। বাজপেয়ীর বিরোধিতা তো করেনই না বরং বিভিন্ন সময়ে প্রাক্তন প্রধানমন্ত্রীর নীতির প্রশংসাও করতে শোনা গিয়েছে মমতার গলায়। তাছাড়া বাজপেয়ী-আডবানীদের আমলে বিজেপির জোটসঙ্গীও ছিল তৃণমূল। নিন্দুকেরা বলেন, সে অর্থে এরাজ্যে মমতার হাত ধরেই পথচলা শুরু করছেন। বাজপেয়ীর আমলে কেন্দ্রীয় মন্ত্রীও ছিলেন এরাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী। স্বাভাবিকভাবেই বাজপেয়ীর সঙ্গে সুসম্পর্ক রয়েছে মমতার। আর সেকারণেই হয়ত বাজপেয়ীর সঙ্গে দেখা করে রাজনৈতিক সৌজন্য দেখালেন তৃণমূল নেত্রী।

[ইদেও উত্তপ্ত উপত্যকা, ওয়াঘা বর্ডারে মিষ্টি বিতরণে বিরত থাকল ভারত-পাক]

বাজপেয়ীর অসুস্থতা আর তাঁকে দেখতে যাওয়া নিয়ে রাজনীতির জলঘোলাও বিস্তর হয়েছে ইতিমধ্যেই। সবাইকে চমকে দিয়ে বিজেপির শীর্ষ নেতাদের আগে বাজপেয়ীকে দেখতে এইমসে চলে গিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। কংগ্রেসের দাবি, রাহুলের দেখাদেখি বাধ্য হয়ে প্রাক্তন প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নিতে যান মোদি-অমিত শাহরা। পরে, রাহুল নিজে দাবি করেন, বাজপেয়ীর আদর্শ ভুলে আরএসএসের আদর্শকে আপন করে নিয়েছে অধুনা বিজেপি। এইমসে গিয়ে হয়তো আরও একবার সেই বার্তাই দিতে চাইলেন তৃণমূলনেত্রী।

The post দিল্লিতে নেমেই বাজপেয়ীকে দেখতে এইমসে মমতা, কথা চিকিৎসকদের সঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement