shono
Advertisement

প্রতিশ্রুতি পূরণ! মহকুমা হচ্ছে ধূপগুড়ি, ঘোষণা মুখ্যমন্ত্রীর

কথা রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
Posted: 04:45 PM Sep 11, 2023Updated: 04:49 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা রাখলেন মুখ্যমন্ত্রী। স্থানীয়দের দাবিকে মান্যতা দিয়ে মহকুমা হচ্ছে ধূপগুড়ি। সোমবার নবান্ন থেকে ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বানারহাটের কিছু অংশ ও ধূপগুড়ি নিয়ে তৈরি হচ্ছে আলাদা মহকুমা।

Advertisement

ধূপগুড়ির উপনির্বাচনের আগে ভোটপ্রচারে গিয়ে ধূপগুড়িকে আলাদা মহকুমা করার প্রতিশ্রুতি দিয়ে এসেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কথা দিয়েছেন, চলতি বছর শেষ হওয়ার আগেই আলাদা মহকুমা তৈরি হবে। প্রতিশ্রুতির পর একমাসও কাটেনি। তার আগেই পূর্ণ হল প্রতিশ্রুতি। এদিন নবান্ন থেকে মুখ্যমন্ত্রী জানান, বানারহাট, বানারহাট শহরের কিছু অংশ ও ধূপগুড়ি নিয়ে তৈরি হবে ধূপগুড়ি মহকুমা। সেই কাজ চলেছে।

[আরও পড়ুন: পরনে শুধুই অন্তর্বাস! মন্দারমণির সমুদ্রসৈকতে তরুণীর দেহ উদ্ধারে জোর চাঞ্চল্য]

দীর্ঘদিন ধরেই দাবি ছিল, ধূপগুড়ি আলাদা মহকুমা হোক। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সভায়ও সেই দাবি তুলেছিল উপস্থিত জনতা। তাঁদের সেই দাবিপূরণের আশ্বাস দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। আগামী ৩১ ডিসেম্বরের আগে ধূপগুড়ি আলাদা মহকুমা হবে, প্রতিশ্রুতি দিয়েছিলেন অভিষেক। বলেন, “আমি কথা দিয়ে কথা রাখি। আমি কথা রাখার ছেলে। আমি দাবি শুনে বলতে পারতাম, মহকুমা হবে, মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করব। কিন্তু আমি নিজের কাঁধে দায়িত্ব নিচ্ছি। এখন থেকে সবুজ আবির খেলতে শুরু করুন। ৩১ ডিসেম্বরের আগে ধূপগুড়ি আলাদা মহকুমা হবে। কথা দিয়ে গেলাম।” সেই প্রতিশ্রুতিপূরণ হল ভোটের ফল প্রকাশিত হওয়ার পরই। 

[আরও পড়ুন: শেয়ার মার্কেটে চড়া সুদের লোভ দেখিয়ে কোটি কোটি টাকার প্রতারণা, ধৃত বিশ্বভারতীর ছাত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement