shono
Advertisement

‘লোকসভা নির্বাচনের গেম চেঞ্জার হতে পারেন মমতা’, দাবি শত্রুঘ্ন সিনহার

তাঁর খোঁচা, বিজেপি এখন 'ওয়ান ম্যান শো, টু ম্যান আর্মি'।
Posted: 06:31 PM Feb 23, 2023Updated: 06:33 PM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৪ সালে বিরোধীদের ‘প্রধানমন্ত্রীর মুখ’ কে তা এখনও স্পষ্ট নয়। এই পরিস্থিতিতে তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) জানালেন, বিরোধীদের হয়ে কে প্রধানমন্ত্রী হবেন তা নিয়ে আলোচনা করার থেকেও এই মুহূর্তে এটা পরিষ্কার করা দরকার যে প্রধানমন্ত্রী হিসেবে কার প্রত্যাবর্তন একেবারেই কাম্য নয়। এভাবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi) কটাক্ষ করলেন বছর চারেক আগে বিজেপি ছেড়ে আসা ‘বিহারী বাবু’। সেই সঙ্গে দাবি করলেন, মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) হতে পারেন লোকসভা নির্বাচনের ‘গেম চেঞ্জার’।

Advertisement

মমতা সম্পর্কে বলতে গিয়ে কার্যতই উচ্ছ্বসিত ছিলেন শত্রুঘ্ন। তাঁর দাবি, মমতা মুখ্যমন্ত্রী হিসেবে নিজের প্রশাসনিক ক্ষমতার প্রমাণ দিয়েছেন। লোকসভা নির্বাচনেও তাঁর ভূমিকা গুরুত্বপূর্ণ হতে পারে। পাশাপাশি মোদিকে তাঁর কটাক্ষ, ”বোঝাই যাচ্ছে, আমার বন্ধুর ‘আচ্ছে দিন’ শেষ হয়ে গিয়েছে।”

[আরও পড়ুন: আমজনতার উপর বাড়তি শুল্কের বোঝা, এবার কাশ্মীরে চালু হচ্ছে সম্পত্তি কর]

সেই সঙ্গে শত্রুঘ্নর খোঁচা, বিজেপি এখন ‘ওয়ান ম্যান শো, টু ম্যান আর্মি’। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় রুপোলি পর্দার একদা তারকা বলেন, ”বিরোধীদের এখন নিজেদের মধ্যে লড়াই বন্ধ রাখতে হবে। গুরুত্বপূর্ণ বিষয়টা হল, প্রধানমন্ত্রী হিসেবে কার প্রত্যাবর্তন আর কাম্য নয় তা নিশ্চিত হয়ে গিয়েছে।”

লোকসভা নির্বাচনের পাশাপাশি বিহারের ভবিষ্যৎ মুখ্যমন্ত্রী হিসেবে তেজস্বী যাদবের কথাও বলেন তিনি। শত্রুঘ্নর দাবি, ”যদি নরেন্দ্র মোদি দেশের প্রধানমন্ত্রী হতে পারে, তাহলে তেজস্বীকে নিয়ে সমস্যা কোথায়? যিনিই জনতার সমর্থন পাবেন, রাজনীতিতে তাঁরই উত্থান হয়।”

[আরও পড়ুন: ব্যক্তিগত ছবি ফাঁস ঘিরে দুই আমলার লড়াই! ‘লেডি সিংহমে’র বিরুদ্ধে মানহানির মামলা দায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement