shono
Advertisement

দড়ি দিয়ে বিছানায় বেঁধে বিকৃত যৌনাচার! মাঝবয়সি দম্পতির বিরুদ্ধে থানায় কলেজ পড়ুয়া

ডেটিং অ্যাপের ফাঁদে পা দিয়ে বিপদে IIT পড়ুয়া।
Posted: 05:23 PM Feb 14, 2023Updated: 05:23 PM Feb 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝ বয়সি দম্পতির বিকৃতকামের শিকার এক কলেজ পড়ুয়া। দড়ি দিয়ে বিছানায় বেঁধে রেখে যৌন অত্যাচারের অভিযোগ এনেছেন ওই পড়ুয়া। এমনকী, পুলিশের কাছে এনিয়ে অভিযোগ দায়ের করেছেন তিনি। মুম্বইয়ে এই অভিযোগের ভিত্তিতে ওই দম্পতিকে আটক করা হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, বম্বে আইআইটির পড়ুয়ার সঙ্গে ডেটিং অ্যাপে আলাপ হয়েছিল মাঝবয়সি দম্পতি। সেই আলাপের সুবাদেই কলেজ পড়ুয়াকে বাড়িতে আমন্ত্রণ করেছিলেন দম্পতি। নিমন্ত্রণ রক্ষা করতে দিয়েই সমস্যা বাঁধে। এরপরই বিপদে পড়েন ওই যুবক। শুরু হয় অত্যাচার।

[আরও পড়ুন: প্রেমদিবস উপলক্ষে আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও ও ভোডাফোন, আজই রিচার্জ করুন!]

অভিযোগ, বিছানায় ওই কলেজ পড়ুয়াকে দড়ি দিয়ে বেঁধে রেখে যৌন অত্যাচার চালায় দম্পতি। এমনভাবে বেঁধে রাখা হয়েছিল, তাতে তাঁর মৃত্যুও হতে পারত। তিনি আরও জানিয়েছেন, বেঁধে রেখে জোর করে তাঁকে যৌনতায় বাধ্য় করা হয়েছিল। বারবার অনুরোধ করলেও রেহাই পাননি তিনি।

শরীর জুড়ে সিগারেটের ছ্যাঁকাও দেওয়া হয়েছে বলে পুলিশের কাছে দাবি করেছেন অভিযোগকারী। পুড়িয়ে দেওয়া হয়েছে শরীরের বিভিন্ন অংশ। ওই দম্পতি নাকি কালাজাদু করত। সেই কাজেও তাঁকে ব্য়বহার করা হয়েছিল বলে দাবি পড়ুয়ার। খুনের চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ। অভিযোগের ভিত্তিতে দম্পতিকে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

[আরও পড়ুন: আরও তলানিতে সম্পর্ক, রাজা চার্লসের রাজ্যাভিষেক নিয়ে হ্যারিকে হুঁশিয়ারি উইলিয়ামের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement