shono
Advertisement

প্রেমের জালে ফাঁসিয়ে দেহ ব্যবসায় নামার চাপ! পোস্তা থেকে গ্রেপ্তার নারীপাচার চক্রের পান্ডা

পুলিশ জানিয়েছে, অভিযুক্তর বিরুদ্ধে বহু বাংলাদেশি নারী পাচারের অভিযোগ রয়েছে।
Posted: 08:49 AM Feb 01, 2021Updated: 09:41 AM Feb 01, 2021

অর্ণব আইচ: বাংলাদেশ (Bangladesh) থেকে কলকাতা হয়ে দক্ষিণ ভারতে নারী পাচার। বেঙ্গালুরু পুলিশের কাছ থেকে খবর পেয়ে মধ্য কলকাতার পোস্তা এলাকা থেকে গ্রেপ্তার হল নারী পাচারকারী চক্রের পান্ডা। ওড়িশার বালেশ্বরের বাসিন্দা প্রফুল্ল নায়েককে পোস্তা থানার পুলিশ আধিকারিকরা বড়তলা স্ট্রিট থেকে গ্রেপ্তার করেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তর বিরুদ্ধে বহু বাংলাদেশি নারী পাচারের অভিযোগ রয়েছে। কয়েক মাস আগে বেঙ্গালুরু পুলিশ একটি ফ্ল্যাট থেকে কয়েকজন যুবতীকে উদ্ধার করে। তাঁদের জোর করে যৌন ব্যবসায় নামানো হয়েছিল। তাঁদের মধ্যে একজন এই রাজ্য ও একজন বাংলাদেশি। প্রত্যেকেই জানান যে, প্রফুল্ল নামে ওই যুবক তাঁদের প্রেমের ফাঁদে ফেলে ভাল চাকরির টোপ দেয়। বেঙ্গালুরুতে সে নিজেও ভাল চাকরি করে বলে জানায়। সেই টোপ দিয়ে সে বহু মেয়েকে বেঙ্গালুরু-সহ দক্ষিণ ভারতের বিভিন্ন শহরে নিয়ে এসে পাচার চক্রের অন্যদের হাতে তুলে দেয়। তাঁদের যৌন ব্যবসায় নামতে বাধ্য করা হয়। বাংলাদেশ থেকে কাজ খুঁজতে আসা বহু মহিলাকেও সে এভাবে পাচার করেছে বলে অভিযোগ। তার সন্ধান শুরু করে পুলিশ বালেশ্বরে যায়। কিন্তু সেখান থেকেও পালায় সে।

[আরও পড়ুন: ডুমুরজলার সভা থেকে ফেরার পথে আক্রান্ত বিজেপি কর্মীরা, বাঁকড়ায় ধুন্ধুমার, কাঠগড়ায় তৃণমূল]

সম্প্রতি বেঙ্গালুরু পুলিশ জানতে পারে যে, কলকাতায় রয়েছে সে। নতুন করে মহিলাদের প্রেমের ফাঁদে ফেলছে। সে যে মধ্য কলকাতার বড়বাজার এলাকায় রয়েছে, তা পুলিশ জানতে পারে। বড়বাজার ও পোস্তা থানাকে সতর্ক করা হয়। তারই ভিত্তিতে পোস্তায় তল্লাশি চালিয়ে পুলিশ প্রফুল্লকে গ্রেপ্তার করে। বেঙ্গালুরু পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হবে। কলকাতায় নারী পাচারের (Woman Trafficking) মতো অপরাধ ঘটিয়েছে কি না, তা জানার জন্য তাকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ডুমুরজলায় জাতীয় সংগীতের ‘অপমান’ বিজেপির, ভিডিও পোস্ট করে কটাক্ষ অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement