shono
Advertisement

অমিতাভ বচ্চনের বাড়ির সামনে তরুণীর শ্লীলতাহানি, গ্রেপ্তার ১

অটোর মধ্যেই হেনস্তার শিকার হন ২৫ বছরের ওই তরুণী।
Posted: 01:30 PM Feb 19, 2023Updated: 01:31 PM Feb 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) বাড়ির সামনেই শ্লীলতাহানির শিকার তরুণী। জুহু থানায় দায়ের করা হয়েছে অভিযোগ। ঘটনার তদন্তে নেমে এক হকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম অরবিন্দ ওয়াঘেলা বলেই জানা গিয়েছে।

Advertisement

বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে খবর, গত শুক্রবার রাত সাড়ে দশটা নাগাদ অমিতাভ বচ্চনের বাড়ি ‘প্রতীক্ষা’র সামনে এই ঘটনাটি ঘটে। সেই সময় বাড়ির সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন পঁচিশ বছরের ওই তরুণী। অটোয় ছিলেন তিনি। সেই সময় অভিযুক্ত আচমকা তাঁর সঙ্গে অশ্লীল আচরণ করে পালিয়ে যায়। ঘটনার আকস্মিকতায় খুবই ভয় পেয়ে যান তরুণী। অটোচালক তাঁকে সাহস জোগান।

[আরও পড়ুন: রাজনৈতিক ব়্যালিতেই হৃদরোগ, মাত্র ৩৯ বছর বয়সে প্রয়াত দক্ষিণী অভিনেতা, ভাইরাল ভিডিও]

চালকই অটোটি চালিয়ে তরুণীকে জুহু থানায় নিয়ে যান। সেখানে পুলিশকে সমস্ত কিছু জানান পঁচিশ বছরের তরুণী। শনিবার সকালে মামলা নথিভুক্ত হওয়ার পর তদন্ত শুরু করে পুলিশ। অমিতাভ বচ্চনের বাড়ির সামনে যান তদন্তকারী অফিসাররা। সেখানে প্রথমে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হয়। পরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়।

প্রায় ১০ থেকে ১২টি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর একটি দোকানের ফুটেজে অভিযুক্তর মুখ দেখা যায়। প্রথমে পুলিশের মনে হয়েছিল অরবিন্দ ওয়াঘেলা রাস্তাতেই থাকে। পরে জানা যায়, সে পেশায় হকার। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করেই অরবিন্দর সন্ধান পাওয়া যায়। গ্রেপ্তার করা হয় তাকে।

[আরও পড়ুন: ‘গেরুয়া তো স্বামীজির রং’ কলকাতার কনসার্টে বিতর্ক নিয়ে মুখ খুললেন অরিজিৎ সিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement