shono
Advertisement

কলকাতার সংস্থার নামে বাজার থেকে লক্ষ-লক্ষ টাকা তুলে নয়ছয়! বিপুল নগদ-সহ গ্রেপ্তার যুবক

উত্তরপাড়ায় অভিযান চালায় কলকাতা পুলিশ।
Posted: 04:30 PM Sep 17, 2023Updated: 04:31 PM Sep 17, 2023

অর্ণব আইচ: মালিকের বিশ্বাসের সুযোগ নিয়ে লক্ষ-লক্ষ টাকা নয়ছয়। সংস্থার নামে বাজার থেকে টাকা তুলেও অ্যাকাউন্টে জমা করেননি। শেষপর্যন্ত বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করে সংস্থা। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর কাছ থেকে নগদ প্রায় ৭ লক্ষ টাকা।

Advertisement

কলকাতা পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম সজ্জন সিং। উত্তরপাড়ার সাধক রামপ্রসাদ রাও রোডের বাসিন্দা। ১৭ সেপ্টেম্বর রাত ১টা নাগাদ তাঁর বাড়িতে হানা দেয় হেয়ার স্ট্রিট থানার পুলিশ। সেখান থেকেই তাঁকে গ্রেপ্তার করা হয়। সজ্জন সিংয়ের কাছ থেকে নগদ ৬ লক্ষ ৭৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করেছে। পাওয়া গিয়েছে একটি ল্যাপটপ, মোবাইল ও সোনার হারও। তাঁকে হেফাজতে নিয়ে আদালতে তোলা হয়েছে।

[আরও পড়ুন: ‘সাহস থাকলে অন্য ধর্ম নিয়েও বলুন’, সনাতন বিতর্কে এবার আসরে নির্মলা]

টাকা নয়ছয়ের অভিযোগ পেয়ে তদন্তে নেমেছিলেন এসআই ডি কেশ এবং এসআই তুমনাথ তিওয়ারি। জানা যায়, ওষুধের সংস্থায় ক্লার্ক হিসেবে কাজ করতেন সজ্জন সিং। তাঁর দায়িত্ব ছিল সংস্থার হয়ে বাজার থেকে টাকা তোলা। সংস্থার নামে ৩০-৪০ লক্ষ টাকা তুললেও সংস্থার অ্য়াকাউন্টে সেই পরিমাণ টাকা জমা পড়েনি। এরপরই পুলিশে অভিযোগ দায়ের হয়। তদন্তে নেমে উত্তরপাড়ার বাসিন্দাকে গ্রেপ্তার করল পুলিশ।

[আরও পড়ুন: মাদ্রিদ পর্ব মিটিয়ে এবার গন্তব্য বার্সেলোনা, ঘণ্টা তিনেকের ট্রেন সফর ‘টিম’ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement