shono
Advertisement

অফিস টাইমে মেট্রোয় আত্মহত্যার চেষ্টা যুবকের, রবীন্দ্র সরোবরে উত্তেজনা

যাত্রীদের ভোগান্তি চরমে। The post অফিস টাইমে মেট্রোয় আত্মহত্যার চেষ্টা যুবকের, রবীন্দ্র সরোবরে উত্তেজনা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:43 AM Sep 28, 2018Updated: 11:43 AM Sep 28, 2018

নব্যেন্দু হাজরা: ভরা অফিস টাইমে ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। রবীন্দ্র সরোবর স্টেশনে ট্রেনের সামনে ঝাঁপ দেন এক যুবক। তবে তিনি বেঁচে গিয়েছেন। এদিকে এই ঘটনায় জেরে ব্যাহত হয় মেট্রো পরিষেবা। শেষ খবর অনুযায়ী, দমদম থেকে ময়দান ও টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলছে। নাকাল যাত্রীরা।

Advertisement

[ওষুধের বাক্সে পাচারের চেষ্টা, পুজোর আগেই শহরে মিলল নিষিদ্ধ বাজি]

ব্যস্ত সময়ে দ্রুত ও নির্বিঘ্নে গন্তব্য পৌঁছতে মেট্রো ছাড়া গতি নেই। কিন্তু শহরের বিভিন্ন মেট্রো স্টেশনে একের পর এক আত্মহত্যা ঘটনায় দুর্ভোগে পড়তে হচ্ছে যাত্রীদের। শুক্রবার সকালে ফের মেট্রোর লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক যুবক। যথারীতি ব্যাহত পরিষেবা। নাকাল যাত্রীরা। মেট্রো সূত্রে খবর, শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ দেন এক যুবক। তবে বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। ওই যুবককে উদ্ধার করেছেন মেট্রো কর্মীরা। কিন্তু, এই ঘটনায় ভরা অফিসে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। এখনও পর্যন্ত যা খবর, ময়দান থেকে টালিগঞ্জ পর্যন্ত মেট্রো চলছে। তবে দমদম থেকে ময়দান ও টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত পরিষেবা স্বাভাবিক। খুব তাডাতাড়ি টালিগঞ্জ থেকে ময়দান পর্যন্ত ট্রেন চালু হয়ে যাবে বলে আশ্বাস দিয়েছে মেট্রো কর্তৃপক্ষ।

এদিকে মেট্রো স্টেশনে একের এক আত্মহত্যা চেষ্টার ঘটনা উদ্বেগ বাড়ছে। আত্মহত্যা রুখতে প্রতিটি স্টেশনের প্ল্যাটফর্মে হলুদ রঙের সীমানা চিহ্নিত করে দিয়েছে মেট্রো রেল কর্তৃপক্ষ। এমনকী, নির্মীয়মাণ ইস্ট-ওয়েস্ট মেট্রো স্টেশনে কর্তৃপক্ষ স্ক্রিনডোর বসানোর সিদ্ধান্ত নিয়েছে। করুণাময়ী স্টেশনে স্ক্রিনডোর বসানো হয়েছে। জানা গিয়েছে, যখন প্ল্যাটফর্মে ট্রেন থাকবে না, তখন স্ক্রিনডোর বন্ধ থাকবে। অর্থাৎ প্ল্যাটফর্ম থেকে লাইনে নামা বা ঝাঁপ দেওয়া যাবে না। আর ট্রেন আসার পর, ট্রেনের দরজা ও স্ক্রিনডোর একসঙ্গে খুলে যাবে। ট্রেন চলে যাওয়ার পর, পরবর্তী ট্রেনটি না আসা পর্যন্ত বন্ধ থাকবেন স্ক্রিনডোর।

ছবি: শুভাশিস রায়

[ বাড়ি ফাঁকা রেখে পুজোয় ঘুরতে যাবেন না, সাবধানবাণী কলকাতা পুলিশের]

The post অফিস টাইমে মেট্রোয় আত্মহত্যার চেষ্টা যুবকের, রবীন্দ্র সরোবরে উত্তেজনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement