shono
Advertisement

ভরদুপুরে ১০০ ফুট উঁচু ট্যাংকের মাথায় উঠে পড়লেন যুবক! হুলস্থুল কাণ্ড হাওড়ায়

যুবককে নামাতে নাজেহাল দশা দমকল কর্মীদের।
Posted: 07:01 PM Sep 04, 2022Updated: 07:21 PM Sep 04, 2022

অরিজিৎ গুপ্ত ও সুব্রত বিশ্বাস: ভরদুপুরে ১০০ ফুট উঁচু ট্যাংকের উপর উঠে পড়লেন ভবঘুরে এক যুবক। ঘটনাকে কেন্দ্র করে তুমুল শোরগোল হাওড়া (Howrah) স্টেশন সংলগ্ন রেল মিউজিয়াম চত্বরে। ওই যুবককে নামাতে ঘটনাস্থলে দমকলের আধিকারিক ও পুলিশ কর্মীরা। তবে বেশ কয়েকঘণ্টা পেরিয়ে গেলেও এখনও তাকে নামানো সম্ভব হয়নি বলেই খবর।

Advertisement

ঘটনার সূত্রপাত রবিবার দুপুর তিনটে নাগাদ। এদিন স্থানীয়রা রেল মিউজিয়াম সংলগ্ন ট্যাংকের মাথায় একজনকে দাঁড়িয়ে থাকতে দেখেন। স্বাভাবিকভাবেই তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকল ও গোলাবাড়ি থানায়। ঘটনাস্থলে পৌঁছন আধিকারিকরা। শুরু হয় ওই যুবককে নিচে নামানোর চেষ্টা। কিন্তু নাহ, দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও কোনও লাভ হয়নি। বিভিন্ন কৌশল প্রয়োগ করলেও তাঁকে নামানো যায়নি। এদিকে ঝাঁপ দেওয়ার আশঙ্কা রয়েছেই ফলে সচেতন হয়ে পদক্ষেপ করতে হচ্ছে উদ্ধারকারীদের।

[আরও পড়ুন: ইংরাজিতে পাশ করলেন ‘Amrela’ গার্ল, সমালোচকদের জবাব দিয়ে ভরতি হলেন কলেজে]

জানা গিয়েছে, ট্যাংকের উপর ঘুমিয়েও পড়েছিলেনন ওই যুবক। ঘুমন্ত অবস্থায় তাঁকে নামানো যায় কি না, সেই চেষ্টাও চলেছে। তবে তা টের পেতেই উদ্ধারকারীদের সঙ্গে কার্যত লুকোচুরি খেলছেন তিনি। কিন্তু কে ওই যুবক। কী কারণে আচমকা ১০০ ফুট উঁচু ট্যাংকে চেপে বসলেন তিনি, তা জানা সম্ভব হয়নি। তবে ওই যুবককে নামানোর পর গোটা বিষয়টা স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: বাড়ি থেকে উদ্ধার নগদ ১ কোটি ৩৯ লক্ষ টাকা, টানা জেরার পর গ্রেপ্তার মালদহের মাছ ব্যবসায়ী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement