shono
Advertisement

ফের খাস কলকাতায় রহস্যমৃত্যু, ভাড়া বাড়ি থেকে উদ্ধার শিক্ষকের দেহ

মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পার্কস্ট্রিট থানার পুলিশ।
Posted: 02:25 PM Nov 06, 2021Updated: 02:27 PM Nov 06, 2021

অর্ণব আইচ: কাঁকুলিয়া রোডে জোড়া খুন, শেক্সপিয়ার সরণি এলাকায় বৃদ্ধাকে হত্যার মতো একের পর এক চাঞ্চল্যকর ঘটনা ঘটে চলেছে কলকাতা (Kolkata) শহরের বুকে। এমন আবহে ইলিয়ট রোডের এক শিক্ষকের মৃত্যুতে দানা বেঁধেছে রহস্য। কীভাবে তাঁর মৃত্যু হল, তা জানতে দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পার্কস্ট্রিট থানার পুলিশ।

Advertisement

উৎসবের আমেজে মজে শহর কলকাতা। এর মাঝেই বৃহস্পতিবার সন্ধে সাড়ে ছ’টা নাগাদ কলকাতা পুলিশের ১০০ নম্বরে একটি ফোন আসে। জনৈক ব্যক্তি জানান, ইলিয়ট রোডের তিনতলার বাড়ির নিচে একটি দেহ পড়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান পার্কস্ট্রিট থানার পুলিশ।

[আরও পড়ুন: Tathagata Roy: ‘লজ্জা লাগলে দল ছাড়ুন’, তথাগতকে ‘বাইরের রাস্তা’ দেখালেন দিলীপ]

দেখা যায়, বাড়ির নিচে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন এক শিক্ষক। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়। পরে তাঁর মৃত্যু হয়। এরপরই পার্কস্ট্রিট থানার পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

মৃত শিক্ষক।

পুলিশ সূত্রে খবর, মৃত শিক্ষকের নাম ক্রিস্টোফার অ্যালেন। তিনি কলকাতা সেন্ট থমাস স্কুলের শিক্ষক। ইলিয়ট রোডে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন তিনি। কীভাবে তাঁর মৃত্যু হল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। তদন্ত নেমেছে পার্কস্ট্রিট থানার পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে। তবে ইলিয়ট রোডের মতো অভিজাত এলাকায় এক শিক্ষকের রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: খাস কলকাতায় স্কুটার চালককে পিষে দিল বাস, চলন্ত গাড়ি থেকেই লাফিয়ে পলাতক চালক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement