shono
Advertisement

পাশবিক! ট্রেনের দরজায় দাঁড়িয়ে অন্য গাড়ির যাত্রীদের বেল্ট দিয়ে মার যুবকের! ভাইরাল ভিডিও

পদক্ষেপের আশ্বাস ইস্ট-সেন্ট্রাল রেলওয়ের।
Posted: 07:20 PM Jul 08, 2023Updated: 07:20 PM Jul 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্রেন থেকে অন্য একটি চলন্ত ট্রেনের যাত্রীদের বেল্ট দিয়ে মারছেন এক যুবক! ভাবছেন তো নিশ্চয়ই কোনও অ্যাকশন সিনেমার দৃশ্য। না কোনও সিনেমা নয়, এই পাশবিক ঘটনা বাস্তবের। দুঃসাহসিক এই কাণ্ড সত্যিই ঘটিয়েছেন এক যুবক। অন্তত তেমনটাই দেখা যাচ্ছে ভাইরাল হওয়া এক ভিডিওয়। ওই যুবকের কীর্তি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হতেই নিন্দায় সরব নেটিজেনরা। অবশ্য এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

Advertisement

কী এমন রয়েছে ভিডিওটিতে? তাতে দেখা গিয়েছে, চলন্ত ট্রেনের দরজার সামনে বেল্ট হাতে দাঁড়িয়ে রয়েছেন এক যুবক। পাশ দিয়ে ছুটছে অন্য আরেকটি ট্রেন। যদিও সেটির অভিমুখ উলটো দিকে। ওই ট্রেনের কামরাগুলির দরজার কাছে বসে রয়েছেন কয়েক জন যাত্রী। এই অবস্থায় ওই যুবক বেল্ট দিয়ে মারছেন ওই ট্রেনের যাত্রীদের। নিজের কাণ্ড নিয়ে কোনও ভ্রূক্ষেপ নেই তাঁর। বরং রীতিমতো উল্লসিত তিনি।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছেন এক ব্যক্তি। পোস্টে তিনি লিখেছেন, এই যুবক যা করছিলেন তাতে যে কোনও সময় বড় কোনও দুর্ঘটনা ঘটে যেত পারত। যুবকের বেল্টের আঘাতে ওই যাত্রীরা ট্রেন থেকে পড়ে যেতে পারতেন। এই ধরনের ঘটনায় কড়া পদক্ষেপ করা উচিত।

[আরও পড়ুন: নাক দিয়ে মগজে ঢুকল ‘জম্বি’ অ্যামিবা! দূষিত জলে স্নান করে প্রাণ গেল কিশোরের]

ইতিমধ্যেই ওই ভিডিও ৪ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। সকলেই ওই যুবকের নিন্দা করেছেন। রেল কর্তৃপক্ষের তাঁরা অনুরোধ করেছন, ওই যুবক যেন কড়া শাস্তি পায়। তবে ওই যুবকের পরিচয় জানা যায়নি। ঘটনাটি কোন দুই ট্রেনে হয়েছে বা কোন অঞ্চলে হয়েছে সেই বিষয়েও কোনও তথ্য পাওয়া যায়নি। যদিও ঘটনার প্রেক্ষিতে ইস্ট-সেন্ট্রাল রেলওয়ে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছে। টুইটারে তারা লিখেছে, ‘আমাদের জানানোর জন্য ধন্যবাদ। পদক্ষেপ করা হচ্ছে।’ 

[আরও পড়ুন: হরিয়ানায় ভয়াবহ পথ দুর্ঘটনা, বাস-গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ৮]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement