shono
Advertisement

গরুচোর সন্দেহে পাটনায় ঘণ্টার পর ঘণ্টা গণধোলাই, ঘটনাস্থলেই মৃত্যু যুবকের

এই ঘটনায় মোট ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
Posted: 01:46 PM Dec 18, 2020Updated: 02:30 PM Dec 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরুচোর সন্দেহে (Suspicion of cattle theft) বছর বত্রিশের এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ। এবার নৃশংসতার সাক্ষী পাটনার ফুলওয়ারিশরিফ। এই ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, নিহত বছর বত্রিশের মহম্মদ আলমগির। বুধবার ভোর তিনটে নাগাদ আলমগির এবং তাঁর এক সঙ্গী গরু নিয়ে যাচ্ছিলেন। অপরিচিত হওয়ায় স্থানীয়দের সন্দেহ হয়। চোর সন্দেহে তাঁকে ঘিরে ধরেন সকলে। নানা প্রশ্ন করতে শুরু করেন। ভিড়ের মাঝে হতচকিত হয়ে যান আলমগির। উত্তরও ঠিকভাবে দেওয়ার সুযোগ দেওয়া হয় না তাঁকে। তার আগে শুরু হয় মারধর। লাঠিসোঁটা নিয়ে তাঁর উপর হামলা শুরু হয়। আলমগিরের সঙ্গে থাকা আরেকজনকেও মারধর করা হয়। তবে তিনি কোনওক্রমে পালিয়ে যান। ক্ষুব্ধ জনতার রোষের শিকার হন আলমগির। তাতেই গুরুতর জখম হন তিনি। সংজ্ঞাও হারিয়ে ফেলেন। এরপর আলমগিরকে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায় উত্তেজিত জনতা।

[আরও পড়ুন: খুনের হুমকি পাচ্ছেন ‘বাবা কা ধাবা’র সেই বৃদ্ধ! কাঠগড়ায় সাহায্যকারী ইউটিউবার]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। গুরুতর জখম অবস্থায় আলমগিরকে উদ্ধার করা হয়। স্থানীয় হাসপাতালেও নিয়ে যাওয়া হয় তাঁকে। তবে ততক্ষণে আলমগিরের মৃত্যু হয়েছে বলেই জানান চিকিৎসকরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। স্থানীয়দের সঙ্গে কথাবার্তা বলে মোট ছ’জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের প্রত্যেককেই মূল অভিযুক্ত হিসাবে চিহ্নিত করা হয়েছে।

[আরও পড়ুন: সাইকেলে ১ হাজার কিমি! বিহার থেকে দিল্লিতে গিয়ে কৃষক আন্দোলনে যোগ দিলেন প্রৌঢ়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement