shono
Advertisement

‌আত্মনির্ভর বর!‌ বাগদত্তার সঙ্গে সম্পর্ক ভাঙার পর নিজেই নিজেকে বিয়ে করলেন এই ব্যক্তি

প্রিয় মানুষটার স্মৃতি নিয়ে 'নিজের সঙ্গে'ই জীবন কাটানোর সিদ্ধান্ত নিলেন যুবক।
Posted: 02:19 PM Nov 06, 2020Updated: 02:19 PM Nov 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ এক বছর আগে বাগদান পর্ব সারা হয়েছিল। চলতি বছরের অক্টোবরে বিয়ে করার কথা ছিল। দুই পরিবারও প্রস্ততিতে মগ্ন ছিল। এই পরিস্থিতিতে আচমকাই বিচ্ছেদ হবু বর–কনের। হবু কনে স্পষ্ট জানিয়ে দিলেন, এই বিয়ে (Marriage) তিনি করবেন না।

Advertisement

এই অবস্থায় অন্যান্য ক্ষেত্রে বিয়ে ভাঙলেও এক্ষেত্রে কিন্তু নির্ধারিত সূচি মেনেই বিয়ে সম্পন্ন হল। না অন্য কোনও মেয়ে নয়, নিজেই নিজেকে বিয়ে করলেন হবু বর। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। আত্মনির্ভর হওয়ার উদাহরণ রাখলেন। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে রীতিমতো ভাইরাল ওই ব্যক্তির বিয়ের ছবি এবং ভিডিও। যা দেখে নেটিজেনরাও অবাক।

[আরও পড়ুন: সাপের মতো দেখতে হলেও সাপ নয়, মার্কিন মুলুকে খোঁজ মিলল অদ্ভুতদর্শন প্রাণীর]

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম দিয়েগো রাবেলো। গত বছর নভেম্বর মাসে বান্ধবী ভিটোর বু্য়েনোর সঙ্গে বাগদান পর্বও সেরেছিলেন। চলতি বছরের অক্টোবরে বিয়ের সমস্ত পরিকল্পনাও সারা ছিল। এর মধ্যেই তাঁদের সম্পর্কে নতুন মোড় আসে। জুলাই মাসে ঝগড়ার কারণে ভিটো বিয়ে বাতিল করে দেন। এরপরই কার্যত ভেঙে পড়েন দিয়েগো। তবে একমাস আগে আচমকাই তিনি ঠিক করেন, বিয়ে বাতিল করবেন না। এরপরই ১৬ অক্টোবর বাহিয়ার (Bahia) ইটাকেয়ার (Itacare) রিসর্টে নির্ধারিত সূচি মেনে বিয়ে সারেন। নিজেই নিজের সঙ্গে বিয়ে সারলেন। বললেন, ‘‌আই ডু’‌!‌ অনুষ্ঠানে ৫০ জন আমন্ত্রিতের মধ্যে ৪০ জনই উপস্থিত ছিলেন। তবে ভিটো এবং তাঁর আত্মীয়রা ছিলেন না।

[আরও পড়ুন: OMG! আমেরিকার কেন্টাকি শহরের মেয়র পদে নির্বাচিত ফ্রান্সের বুলডগ]

এই প্রসঙ্গে দিয়েগো পরে এক সাক্ষাৎকারে বলেন, ‘‌‘‌এটি আমার জীবনের সবচেয়ে খুশির দিন। যাঁদের আমি জীবনে সবচেয়ে বেশি ভালবাসি তাঁরা আমার সঙ্গে র‌য়েছেন। আমি এমন একটি জিনিস সেলিব্রেট করছি যা কিনা পরবর্তীতে ট্র্যাজেডি হতে পারত, কিন্তু আমি সেটাকে কমেডি বানিয়েছি।’‌’‌ এর সঙ্গে তিনি যোগ করেন, ‘‌‘‌আমি এর মাধ্যমে সবাইকে এটাই বোঝাতে চাই, আমি কিন্তু খুশি থাকার জন্য বিয়ের উপর নির্ভর করিনি। হ্যাঁ, আমি অন্য কাউকে বিয়ে করতে চেয়েছিলাম, আমাদের সন্তানের স্বপ্ন দেখেছিলাম। কিন্তু সেটা হয়নি বলে কখনই নিজের খুশিটা নষ্ট করিনি। এই বিয়ের উপর আমার খুশি থাকা নির্ভর করেনি।’‌’‌ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের অনুষ্ঠানে ছবি এবং ভিডিও পোস্ট করেন দিয়েগো। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল সেই ভিডিও এবং ছবি। নেটিজেনদের অনেকেই অবশ্য তাঁকে সমর্থন জানান। তাঁর এই কাজের প্রশংসাও করেন।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার