shono
Advertisement

স্ত্রী ও মেয়েকে খুন করে থানায় আত্মসমর্পণ স্বামীর! কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য

অভিযুক্তের বাবা ও মাকে আটক করেছে পুলিশ।
Posted: 11:44 AM Sep 13, 2023Updated: 12:26 PM Sep 13, 2023

গোবিন্দ রায়: দাম্পত্য কলহের জের। স্ত্রী ও ৭ বছরের কন্যা সন্তানকে খুন করে আত্মসমর্পণ স্বামীর। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল বসিরহাটের (Basirhat) বাদুড়িয়ায়। অভিযুক্তের বাবা ও মাকে আটক করেছে পুলিশ। কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। আদৌ দাম্পত্য কলহের জেরেই এই ঘটনা, নাকি নেপথ্যে অন্য কোনও কারণ, তা জানতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

Advertisement

জানা গিয়েছে, মৃত বধূর নাম মৌসুমী পাল। বসিরহাটের বাদুড়িয়া থানার রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের খাসপুর গ্রামের দাসপাড়ার বাসিন্দা সঞ্জীব পালের সঙ্গে বিয়ে হয় তাঁর। অভিযোগ, বিয়ের পর থেকেই পণের জন্য স্ত্রীর উপর চাপ দিত সঞ্জীব। তা নিয়ে নিত্য অশান্তি লেগেই থাকত। স্ত্রীকে মারধরের অভিযোগও রয়েছে অভিযুক্তের বিরুদ্ধে। বছর সাতেক আগে ওই দম্পতির কন্যা সন্তান হয়। এরপরই অশান্তি চরমে ওঠে। বাড়ে অত্যাচারের মাত্রা।

[আরও পড়ুন: ভৌতিক কাণ্ড! বন্ধ স্কুলের ভিতর থেকে ভেসে আসছে শিশুর কান্নার শব্দ! চাঞ্চল্য মেদিনীপুরে]

স্থানীয় সূত্রে খবর, এই নিয়ে একাধিক সালিশি সভার আয়োজন করা হয়েছে। কিন্তু তাতেও থামেনি দাম্পত্য কলহ। এরই মাঝে ঘটে গেল ভয়ংকর কাণ্ড। বুধবার ভোর রাতে স্ত্রী ও সন্তানকে কুপিয়ে খুন করে অভিযুক্ত সঞ্জীব। তারপরই বাড়ি থেকে বেরিয়ে সোজা হাজির হয় হাবড়া থানায়। সেখানে আত্মসমর্পণ করে সে। এরপরই ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। আটক করা হয়েছে অভিযুক্তের বাবা ও মাকে।

[আরও পড়ুন: মাদক স্প্রে করে পঞ্চায়েত সদস্যের বাড়িতে চুরি! খোয়া গেল প্রচুর গয়না ও নগদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার