shono
Advertisement

গৃহবধূর স্নান দেখতে বাথরুমে উঁকি, ধরা পড়ে মহিলাদের উপর পালটা হামলা অভিযুক্তের

কাঠ নিয়ে মহিলাদের দিকে তাড়া যুবকের, মাথা ফাটল এক মহিলার। নরেন্দ্রপুর থানায় দায়ের অভিযোগ।
Posted: 02:23 PM Mar 08, 2024Updated: 02:23 PM Mar 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাথরুমে (Bathroom) উঁকি দিয়ে গৃহবধূর স্নান দেখছিল প্রতিবেশী এক যুবক। হাতেনাতে ধরা পড়ার পর লজ্জায় কুঁকড়ে যাওয়া দূর অস্ত। উলটে অভিযুক্ত যুবক পালটা হামলা চালাল মহিলাদের উপর! নরেন্দ্রপুরের এই ঘটনায় এক মহিলার মাথা ফেটেছে। এই নিয়ে তাঁরা নরেন্দ্রপুর (Narendrapur) থানায় অভিযোগ দায়ের করেছেন। ওই যুবক প্রায়ই মদ্যপ অবস্থায় এমন কাণ্ড ঘটায় বলে অভিযোগ স্থানীয় গৃহবধূদের। তাঁদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা সুরজিৎ মণ্ডল ওরফে টিঙ্কু। প্রায়শয়ই নেশা করে সে নানারকম কার্যকলাপ ঘটায় বলে অভিযোগ স্থানীয় মহিলাদের। বৃহস্পতিবার সে এক গৃহবধূর স্নানের (Bathing) সময় স্নানঘরে উঁকি দিয়ে লুকিয়ে সেই দৃশ্য দেখছিল। তাকে ওই অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন অন্যান্য মহিলারা। কিন্তু পালটা তাঁদের উপরই চড়াও হন অভিযুক্ত ওই যুবক। কাঠ দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। যার জেরে এক মহিলার মাথা ফেটে যায় বলে অভিযোগ।

[আরও পড়ুন: ‘আল্লা আছে, বিচার হবেই’, নিজাম প্যালেসে হুঙ্কার ‘বাহুবলী’ শাহজাহানের]

এলাকার মহিলাদের অভিযোগ, অভিযুক্ত যুবক সুরজিৎ প্রায়ই নেশা করে বিভিন্ন বাড়ির বাথরুমে উঁকি (Peeping) দেয় অথবা কেউ স্নান করলে উঁচু জায়গায় উঠে তা দেখে বলে অভিযোগ। বার বার প্রতিবাদ করেও তার সুরাহা হয়নি। বিষয়টি অভিযুক্তের পরিবারের লোককে জানালে তার বাবা ও মা উলটে ছেলের সমর্থনেই কথা বলেছেন বলেও অভিযোগ মহিলাদের। এদিন ঘটনার পর পুলিশে অভিযোগ দায়ের হলেও সুরজিৎ এখনও গ্রেপ্তার (Arrest) হয়নি। আর তাতে স্থানীয় মহিলাদের ক্ষোভ আরও বাড়ছে। তবে পুলিশ তাঁদের নিরাপত্তা নিয়ে আশ্বাস দিয়েছে।

[আরও পড়ুন: ‘ইডি ফোন করে বলেছে, বিজেপিতে যান’, তাপসের দলবদলে কটাক্ষ মমতার

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement