shono
Advertisement

OMG! ইদের পার্টিতে বিরিয়ানির সঙ্গে দেড় লক্ষ টাকার গয়না গিলে ফেললেন যুবক! তারপর…

নেহাতই ভুল, নাকি অন্য কোনও উদ্দেশ্য ছিল ওই যুবকের?
Posted: 03:47 PM May 06, 2022Updated: 03:47 PM May 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুর বাড়িতে ইদের পার্টিতে আয়েশ করে বিরিয়ানি খেতে গিয়ে মারাত্মক কাণ্ড ঘটালেন এক যুবক। সুস্বাদু বিরিয়ানির সঙ্গে প্রায় দেড় লক্ষ টাকার গয়নাও গিলে ফেললেন তিনি! 

Advertisement

চেন্নাইয়ে এই ঘটনাটি ঘটেছে গত ৩ মে অর্থাৎ ইদের দিন। ইদ উপলক্ষে বাড়িতেই এলাহি আয়োজন করেছিলেন এক মহিলা। যিনি পেশায় গয়নার দোকানের কর্মী। অনেকের সঙ্গে নিজের বান্ধবী এবং বান্ধবীর প্রেমিককেও নিমন্ত্রণ করেছিলেন তিনি। পরিকল্পনা ছিল, সকলে মিলে খাওয়া-দাওয়া, হইহুল্লোড় করবেন। আর সেই পার্টিতেই অদ্ভুত কাণ্ড ঘটালেন বান্ধবীর বয়ফ্রেন্ড। বিরিয়ানির সঙ্গে এক লক্ষ ৪৫ হাজার টাকার গয়না গিলে ফেলেন ওই যুবক। তবে পুলিশ জানাচ্ছে, ভুলবশত নয়, আসলে গয়না হাতানোর উদ্দেশ্যেই এমন কাজ করেন যুবক।

[আরও পড়ুন: ‘রাজনৈতিক উদ্দেশ্যে হত্যা’, কাশীপুরে মৃত বিজেপি নেতার পরিবারের সঙ্গে সাক্ষাতের পর মন্তব্য অমিত শাহের]

খাওয়া-দাওয়ার পর পার্টি শেষ হলে প্রত্যেকেই বাড়ি ফিরে যান। তারপরই পার্টির আয়োজক ওই যুবতী খেয়াল করেন, তাঁর একটি হিরের আংটি, একটি সোনার চেন ও একটি হিরের পেনডেন্ট নেই। আলমারিতে তন্নতন্ন করেও গয়নাগুলি খুঁজে পাচ্ছিলেন না তিনি। এরপরই তাঁর সন্দেহের তির যায় বান্ধবীর বয়ফ্রেন্ডের দিকে। সোজা থানার দ্বারস্থ হন তিনি। তাঁর অভিযোগ, বিরিয়ানি খাওয়ার ফাঁকেই বান্ধবীর বয়ফ্রেন্ড কোনওভাবে গয়না হাতিয়ে নেন। এই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নামে বীরুগামবাক্কম থানার পুলিশ। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করতেই নিজের দোষ স্বীকার করেন তিনি। জানান, গয়না তাঁর পেটে!

পেট স্ক্যান করলে সেখানেই হদিশ মেলে গয়নার। এরপর বৃহস্পতিবার চিকিৎসকরা তাঁর পেট থেকে ৯৫ হাজার টাকার নেকলেস, ২৫ হাজার টাকার সোনার গয়না উদ্ধার করেন। গয়না ফিরে পাওয়ায় থানা থেকে নিজের অভিযোগ ফিরিয়ে নেন ওই যুবতী। তাই অভিযুক্তকে আর গ্রেপ্তার করা হয়নি। পুলিশ জানায়, মদ্যপ অবস্থাতেই এমন কাণ্ড ঘটিয়েছিলেন ওই যুবক।

[আরও পড়ুন: এভাবে বিয়ে করার অধিকার নেই দলিতদের! উত্তরাখণ্ডে ঘোড়া থেকে নামিয়ে দেওয়া হল বরকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার