shono
Advertisement

এক সপ্তাহে করোনা আক্রান্ত ৪২! ভাইরাস আতঙ্কে স্থগিত ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ম্যাচ

ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাউটেডের ম্যাচ স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হল।
Posted: 03:16 PM Dec 14, 2021Updated: 05:12 PM Dec 14, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল মাঠে ফের ছড়াল করোনা আতঙ্ক। ইংল্যান্ডে নতুন করে দাপট দেখাচ্ছে মারণ ভাইরাস। আর সেই কারণেই ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাউটেডের ম্যাচ স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হল।

Advertisement

গত রবিবার ব়্যাপিড টেস্টে কয়েকজনের রিপোর্ট পজিটিভ আসে। যে কারণে কয়েকজন ফুটবলার এবং স্টাফকে বাড়ি ফিরে যেতে বলা হয়। আরও নিশ্চিত করে পজিটিভ ব্যক্তিদের RT-PCR টেস্ট করা হয়। সেই পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পর সোমবার ম্যান ইউর (Manchester United) তরফে জানানো হয়, সংক্রমণ ঠেকাতে ক্যারিংটন ট্রেনিং গ্রাউন্ড আপাতত তালাবন্ধ রাখা হচ্ছে। তবে আলাদা করে বায়োবাবলে প্র্যাকটিসের অনুমতি দেওয়া হয়েছিল ফুটবলারদের। কিন্তু সার্বিক পরিস্থিতির কথা মাথায় রেখে শেষমেশ মঙ্গলবার রোনাল্ডোদের ম্যাচ স্থগিতেরই সিদ্ধান্ত নেওয়া হয়।

[আরও পড়ুন: ২০২২ মার্চে ওয়ানডে সিরিজ খেলতে ভারতে আসছে আফগানিস্তান, ঘোষিত আগামী দু’বছরের সূচি]

প্রিমিয়ার লিগের তরফে একটি বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, “ম্যাঞ্চেস্টার দলে ক্রমেই ছড়িয়ে পড়ছে কোভিড-১৯ (COVID-19)। তাই মেডিক্যাল টিমের পরামর্শ মেনেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সংক্রমণ রুখতেই ক্যারিংটন ট্রেনিং কমপ্লেক্সের গেটে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে।” উল্লেখ্য, গত সপ্তাহ থেকে এখনও পর্যন্ত লিগের বিভিন্ন দল মিলিয়ে মোট ৪২ জন করোনার কবলে পড়েছেন বলে খবর। তাই নতুন করে কোনও ঝুঁকি নিতে চাইছে না আয়োজকরা।

উল্লেখ্য, শেষ ম্যাচে নরউইচের মুখোমুখি হয়েছিল রেড ডেভিলসের। যেখানে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Christiano Ronaldo) গোলে ম্যাচ জিতে নেয় ম্যান ইউ। প্রশ্ন উঠছে, তবে কি সেই ম্যাচ থেকেই করোনা ছড়াল? কিন্তু ঠিক কারা ভাইরাসে আক্রান্ত, সেই নামগুলি প্রকাশ্যে আনা হয়নি। তবে ম্যাচ স্থগিতের সিদ্ধান্তের পর মনে করা হচ্ছে বড়সড় আকারেই লিগে থাবা বসিয়েছে করোনা। তাছাড়া ইংল্যান্ডে বাড়তে থাকা ওমিক্রন আক্রান্তের সংখ্যা নিয়েও উদ্বিগ্ন আয়োজকরা।

[আরও পড়ুন: Virat Kohli: প্রকাশ্যে বোর্ড-বিরাট বিবাদ? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে সরছেন কোহলি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement