shono
Advertisement

পরনে নামমাত্র পোশাক, এই বয়সেও নেটদুনিয়া মাতালেন মন্দিরা

শরীরী আবেদনে ছড়িয়ে দিলেন মন্দিরা-মায়া, দেখুন সে ছবি। The post পরনে নামমাত্র পোশাক, এই বয়সেও নেটদুনিয়া মাতালেন মন্দিরা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:10 PM Aug 13, 2017Updated: 01:40 PM Aug 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদানীং সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী এষা গুপ্ত। প্রথমে একটি অন্তর্বাস পরিহিতা ছবি দিয়েছিলেন। তাতে এমন সমালোচনার মুখে পড়েন যে, পালটা হিসেবে একেবারে টপলেস ফটো পোস্ট করেন। কমেন্টের অপশন বন্ধ রেখে একের পর এক নগ্ন ছবি পোস্ট করে সমালোচকদের মোক্ষম জবাব দিয়েছেন অভিনেত্রী। কম যান না জ্যাকি শ্রফের কন্যা কৃষ্ণা শ্রফও। বিকিনি পরে সুইমিং পুলের উষ্ণতা তো বাড়িয়েইছেন, পাশাপাশি উত্তেজনার পারদ চড়িয়েছেন নেটদুনিয়ারও। কিন্তু এসব অভিনেত্রীদের টেক্কা দিতে কিছু কম যান না মন্দিরা বেদিও। এবার নেটদুনিয়া মজানোর পালা তাঁর।

Advertisement

এবার স্নানের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুললেন জ্যাকি শ্রফের কন্যা ]

[ ঠাকুরপোদের দুপুরের ঘুম কাড়তে আসছেন ‘ঝরনা বউদি’ ]

চিরকালই তিনি হটকে। এককালে ক্রিকেটদুনিয়া মজেছিল তাঁর ধারাভাষ্যে। ছোট ও বড় পর্দায় অভিনয় করেছেন, তবে ধারাভাষ্যকার হিসেবে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। টেলিভিশন ইন্ডাস্ট্রিকে নয়া পথও দেখিয়েছেন। আজ অনেকেই হয়তো সে কাজ করছে, কিন্তু মন্দিরা-মায়া এখনও অনেকের মনে একইরকম টাটকা। এদিকে সোশ্যাল মিডিয়ার জমানাও দেখেছে কতখানি বোল্ড তিনি হতে পারেন। বিকিনি পরা ছবি থেকে সমুদ্র সৈকতে উষ্ণতা বাড়ানো- কোনও কিছুই করতে বাকি রাখেননি। তাঁর প্রজন্মের বহু নায়িকা যখন নিজেদের সংস্কারের ঘেরাটোপে বেঁধে রাখেন, তখন ছুৎমার্গ ছেড়ে সময়ের সঙ্গে তাল মিলিয়েছেন মন্দিরা। সম্প্রতি আবারও তিনি তা প্রমাণ করলেন।

#saturdaysoul #blackandwhiteonly @rafique_sayed @im__sal

A post shared by Mandira Bedi (@mandirabedi) on

ফলের গুণেই মিলবে সুস্থতা, বার্তা দিতে বেপরোয়া এষা  ]

এষা-কৃষ্ণারা যখন নেটদুনিয়া মাতিয়ে রেখেছেন, তখন এক ঝটকায় প্রচারের আলো নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন মন্দিরা। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁর পরনে একটি সাদা কাপড় ছাড়া আর কিছুই নেই। শরীরী আবেদনকে বিন্দুমাত্র গোপন করেননি। বরং মেলে ধরেছেন নিজেকে।

আর সে ছবি যথারীতি সাড়া ফেলেছে। এই বয়সেও যে তিনি অনেক নায়িকাকে টেক্কা দিতে পারেন, তা বুঝিয়ে দিয়েছেন মন্দিরা। আর নেটিজেনরা যেন বুঝলেন সাদা-কালো ছবিও কত রং ছড়াতে পারে।

The post পরনে নামমাত্র পোশাক, এই বয়সেও নেটদুনিয়া মাতালেন মন্দিরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার