shono
Advertisement

ফের রক্তাক্ত মণিপুর, জঙ্গিদের হাতে খুন পুলিশকর্মী

'ঠাণ্ডা মাথায় খুন করা হয়েছে', বললেন মুখ্যমন্ত্রী বিরেন সিং।
Posted: 04:20 PM Oct 31, 2023Updated: 04:35 PM Oct 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রক্ত ঝরল হিংসাদীর্ণ মণিপুরে। জঙ্গিদের গুলিতে মৃত্যু হল এক পুলিশ আধিকারিকের। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন সেরাজ্যের মুখ্যমন্ত্রী এন বিরেন সিং।অপরাধীদের খুঁজে দ্রুত শাস্তি দেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। 

Advertisement

পিটিআই সূত্রে খবর, মঙ্গলবার সকালে মণিপুরের (Manipur) সীমান্তবর্তী মোরেহ শহরে ঘটনাটি ঘটে। মৃত চিংথাম আনন্দ মোরেহর সাব ডিভিশনাল অফিসার পদে কর্মরত ছিলেন। এদিন চিংথাম শহরের উত্তরাঞ্চলে নির্মীয়মাণ হেলিপ্যাড পরিদর্শনে গিয়েছিলেন। সেই সময় তাঁর উপর হামলা করে আততায়ীরা। গুলি করে করা হয় তাঁকে। আহত অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁর মৃত্যু হয়। দুষ্কৃতীদের খুঁজতে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: পাক-চিন সীমান্তে অত্যাধুনিক রুশ এস-৪০০ মিসাইল সিস্টেম মোতায়েন ভারতের]

এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন মণিপুরের মুখ্যমন্ত্রী এন বিরেন সিং (N Biren Singh)। নিজের এক্স হ্যান্ডেলে তিনি লেখেন, “ঘটনার কথা শুনে আমি মর্মাহত। আজ সকালে ঠাণ্ডা মাথায় খুন করা হয়েছে এসডিপিও চিংথাম আনন্দকে। তাঁর কাজের প্রতি নিষ্ঠা ও সাধারণ মানুষকে রক্ষা করার প্রচেষ্টা চির স্মরণীয় হয়ে থাকবে। অপরাধীরা উচিত শাস্তি পাবে।”

উল্লেখ্য, কয়েকদিন আগেই মণিপুরে শান্তি ফিরছে বলে জানিয়েছিল বিরেন সিংয়ের সরকার। কিন্তু বাস্তব চিত্র অন্য কথা বলছে। সেপ্টেম্বর মাসেই নিজের বাড়ি থেকে অপহরণ করা হয় থাংথাং কম নামে এক সেনাকর্মীকে। মাথায় গুলি করে খুন করা তাঁকে। গত ছয় মাস ধরে কুকি-মেতেই গোষ্ঠী হিংসায় জ্বলছে মণিপুর। এখনও সেখানে প্রাণহানির ঘটনা ঘটছে। 

[আরও পড়ুন: ছেলে বিক্রি আছে! যোগীরাজ্যে ফুটপাতে ঋণ শোধ করতে প্ল্যাকার্ড হাতে অসহায় বাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement