shono
Advertisement

মণিপুরে নিজের বাড়ির সামনে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু মহিলার, মুখ বিকৃত করে পালাল দুষ্কৃতীরা

এলাকা ঘিরে ফেলে আততায়ীদের খোঁজ চালাচ্ছে পুলিশ।
Posted: 10:59 AM Jul 16, 2023Updated: 10:59 AM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অগ্নিগর্ভ মণিপুরে (Manipur) ফের হিংসার বলি হলেন এক মহিলা। নিজের বাড়ির সামনে গুলিবিদ্ধ হয়ে তাঁর মৃত্যু হয়। শুধু তাই নয়, তাঁর মুখ একেবারে বিকৃত করে দিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। ইতিমধ্যেই এলাকা ঘিরে ফেলে দোষীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অন্যদিকে, থানার সামনেই পুলিশের তিনটি ট্রাক আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

Advertisement

এক মহিলাকে গুলি করে খুনের ঘটনাটি ঘটেছে সাওমবং এলাকায়। জানা গিয়েছে, শনিবার সন্ধেবেলা নিজের বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। আচমকাই আগ্নেয়াস্ত্র নিয়ে হাজির হয় কয়েকজন। কিছু বুঝে ওঠার আগেই এলোপাথাড়ি গুলি চালায় তারা। নিজের বাড়ির সামনেই মৃত্যু হয় ৫০ বছর বয়সি ওই মহিলার।

[আরও পড়ুন: মালিকের ১৬ লাখ হাতিয়ে উল্লাস, সুন্দরীদের সামনে টাকা ওড়াতে গিয়েই জালে কর্মচারী]

গুলি চালিয়ে পালানোর আগে ওই মহিলার মুখেও আঘাত করে দুষ্কৃতীরা। মৃতদেহের মুখ একেবারে থেঁতলে গিয়েছে বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে এখনও আততায়ীদের খোঁজ মেলেনি। গোটা এলাকা ঘিরে বাড়িতে ঢুকে তল্লাশি চালাচ্ছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের বয়ানও নেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, মৃতার কিছু মানসিক সমস্যা ছিল।

অন্যদিকে, মণিপুরে অশান্তি অব্যাহত। আওয়াং সেকমাই এলাকায় থানার সামনে পুলিশের ব্যবহৃত তিনটি ট্রাক জ্বালিয়ে দেওয়া হয়। তবে এই ঘটনার নেপথ্যে কাদের হাত রয়েছে তা অবশ্য এখনও জানা যায়নি। প্রসঙ্গত, মে মাসের শুরু থেকেই জাতি বিক্ষোভে উত্তাল গোটা মণিপুর। ইতিমধ্যেই সেখানে মৃত্যু হয়েছে ১৫০ জনের। তারপরেই প্রতিদিনই রাজ্যের নানা প্রান্ত থেকে হিংসার খবর মিলছে।

[আরও পড়ুন: সুশান্তের স্মৃতিতেই প্রযোজনা সংস্থার নাম? জবাব দিলেন কৃতী স্যানন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement