shono
Advertisement

Breaking News

‘খবরদার, কোনও পুরুষকে এইভাবে ডাকবেন না…’, রেখাকে সাবধান করেন মনীশ মালহোত্রা!

রেখাকে কী বলেন বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার?
Posted: 08:43 PM Jul 23, 2023Updated: 08:43 PM Jul 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স সত্তর ছুঁইছুঁই… তবে জৌলুস এতটুকু কমেনি। তিনি এভারগ্রিন রেখা। বলিউডের চিরতরুণী নায়িকা। তাঁর জীবনও রহস্যময়। রেখার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের অন্ত নেই। বিশেষ করে রেখা যখনই পর্দার সামনে এসেছেন তিনি, তখনই পুরুষদের হৃদস্পন্দন বেড়ে গিয়েছে। এবার হাঁটুর বয়সি মণীশ মালহোত্রা অভিনেত্রীকে একটি বিষয়ে সাবধান করে দিলেন।

Advertisement

সম্প্রতি বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনীশের পোশাকে এক ফটোশুটে ভিন্ন অবতারে ধরা দিয়েছিলেন রেখা। যা দেখে বলিপাড়ায় তো বটেই গোটা দেশেই ঝড় উঠে গিয়েছিল। সিনেপর্দার পর আর এভাবে রেখাকে দেখা যায়নি বহুকাল। মনীশেরও ইচ্ছে ছিল নিজের মতো করে সাজাবেন অভিনেত্রীকে। সেই সাধপূরণ হয়েছে সম্প্রতি ‘ভোগ’ ম্যাগাজিনের ফটোশুটের জন্য।

আসলে মনীশ মালহোত্রা নিজেও রেখার অন্ধভক্ত। তাঁর সঙ্গে কাজের প্রসঙ্গে জনপ্রিয় ফ্যাশন ডিজাইনারের মন্তব্য, উনি নিজের সবটুকু উজার করে দিয়েছেন। আর এই শুট হিট হওয়ার পুরো কৃতীত্বটাই রেখাজির। উনি যেভাবে সময় ধরে মন দিয়ে কাজ করেন, তা দেখে আমি মুগ্ধ।

[আরও পড়ুন: প্রেমিক আদিত্যর গাড়িতে অনন্যা, রাতের মুম্বইতে পাপ্পারাজি দেখেই ‘লুকোলেন’ নায়িকা]

মনীশকে স্নেহ করে ‘M’ বলে ডাকেন রেখা। যেই নামকরণের নেপথ্যে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। তার আগে অবশ্য অভিনেত্রী তাঁকে ‘বেটা’ বলে ডেকেছিলেন। তা শুনেই তৎক্ষণাৎ মনীশ রেখাকে বলেন, “আপনার গলায় অদ্ভূত যৌন আবেদন রয়েছে, এরপর থেকে আর কাউকে ‘বেটা’ (ছেলে) বলে ডাকবেন না।” উল্লেখ্য, মনীশ বর্তমানে কিংবদন্তী নায়িকা মীনা কুমারীর বায়োপিকের কাজে ব্যস্ত। জল্পনায় সম্প্রতি সিলমোহর বসিয়েছেন তিনি। আপাতত চিত্রনাট্যের কাজ চলছে।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা ‘সত্যবতী’ রুক্মিণী, ‘অজিত’ অম্বরীশকে নিয়ে বড় ঘোষণা ‘ব্যোমকেশ’ দেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement