shono
Advertisement

মল্লিক বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, দমকলের তৎপরতায় বড়সড় বিপদ থেকে রক্ষা

কী থেকে এই অগ্নিকাণ্ড তা এখনও জানা যায়নি। The post মল্লিক বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, দমকলের তৎপরতায় বড়সড় বিপদ থেকে রক্ষা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:07 AM Feb 08, 2020Updated: 09:07 AM Feb 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়াল পার্ক সার্কাসের মল্লিক বাজার এলাকায়। শুক্রবার রাত দেড়টা নাগাদ আচমকাই এলাকার একটি গুমটিতে আগুন লেগে যায়। খবর পেয়েই ঘটনাস্থলে যায় দমকলের ৪টি ইঞ্জিন। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্বে আসে পরিস্থিতি।

Advertisement

পার্ক সার্কাসের মল্লিক বাজার চত্বর বরাবরই ঘিঞ্জি। শুক্রবার গভীর রাতে হঠাৎই ধোঁয়ায় ঢাকতে শুরু করে এলাকা। শ্বাসকষ্ট শুরু হতেই স্থানীয়রা বেরিয়ে দেখেন একটি গুমটি দাউদাউ করে জ্বলছে। ক্রমশ কালো ধোঁয়ায় ঢেকে যাচ্ছে আকাশ। আগুন নজরে পড়তেই স্থানীয়রা নেভানোর চেষ্টা করতে গেলেও ব্যর্থ হন। আগুনের তীব্রতায় পিছু হঠতে হয় তাঁদের। এরপরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৪টি ইঞ্জিন। ঘিঞ্জি এলাকা হওয়ায় বেশ বেগ পেতে হয় দমকলের আধিকারিকদের। দীর্ঘক্ষণ পর নিয়ন্ত্রণে আসে আগুন। সূত্রের খবর, যে গুমটিতে আগুন লেগেছিল সেটি ক্ষতিগ্রস্ত হলেও অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহাতের কোনও ঘটনা ঘটেনি।

[আরও পড়ুন: ফের মুখ্যসচিবকে রাজভবনে তলব, প্রয়োজনীয় নথি দেখে বাজেটে অনুমোদন রাজ্যপালের]

প্রসঙ্গত, যে গুমটিতে আগুন লেগেছিল সেখানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ছিল বিদ্যুতবাহী তাঁর। মজুত করা ছিল গ্যাসের সিলিন্ডার-সহ বিভিন্ন দাহ্য পদার্থ। তাই স্বাভাবিকভাবেই বড়সড় বিপদ থেকে রক্ষা মিলেছে বলেই মনে করা হচ্ছে। তবে কী থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা, তা এখনও জানা যায়নি বলেই দমকল সূত্রে খবর।

[আরও পড়ুন: নির্জন রাস্তায় মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের পর ডাকাতি, সর্বস্ব খোয়ালেন যুবক]

The post মল্লিক বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, দমকলের তৎপরতায় বড়সড় বিপদ থেকে রক্ষা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement