shono
Advertisement

প্যান্টোগ্রাফ ছিঁড়ে বিপত্তি, হাওড়া দক্ষিণ-পূর্ব শাখায় ব্যাহত ট্রেন চলাচল

ভোগান্তির শিকার যাত্রীরা।
Posted: 11:23 AM Mar 15, 2021Updated: 12:33 PM Mar 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যান্টোগ্রাফ ছিঁড়ে বিপত্তি। হাওড়ার (Howrah) দক্ষিণ-পূর্ব শাখায় ব্যাহত ট্রেন চলাচল। ইতিমধ্যেই বাতিল করা হয়েছে বেশ কিছু লোকাল ও দূরপাল্লার ট্রেন। এই ঘটনায় স্বাভাবিকভাবেই চূড়ান্ত ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা। জানা যাচ্ছে, হাওড়া পূর্ব শাখায় রেল পরিষেবা স্বাভাবিক। 

Advertisement

জানা গিয়েছে, সোমবার বেলা ১০ টা নাগাদ প্যান্টোগ্রাফ ছিঁড়ে যাওয়ায় হাওড়ার স্টেশনে ঢোকার মুখে দাঁড়িয়ে পড়ে ফলকনামা এক্সপ্রেস। ওই ট্রেনটি সরানো হলেও এই ঘটনার জেরে ২১, ২২ ও ২৩ নম্বর প্ল্যাটফর্মে বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। অন্য প্ল্যাটফর্মে ট্রেন চলাচল করলেও তা স্বাভাবিকের থেকে বেশ খানিকটা দেরিতে চলছে। রেল সূত্রে খবর, দুটি পাঁশকুড়া লোকাল-সহ আরও বেশ কয়েকটি ট্রেন ইতিমধ্যেই বাতিল করা হয়েছে। বেশ কিছু ট্রেনকে সাঁতরাগাছি থেকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। রেলের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই প্যান্টোগ্রাফ সারাইয়ের কাজ শুরু করা হয়েছে। ঘটনাস্থলে রয়েছেন রেলের উচ্চপদস্থ আধিকারিকরা। মনে করা হচ্ছে, অতি শীঘ্রই স্বাভাবিক হয়ে যাবে রেল পরিষেবা। 

[আরও পড়ুন:‘খেলবই না’, তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগানকে তাচ্ছিল্য বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র]

উল্লেখ্য, এই সময় বহু মানুষ কর্মক্ষেত্রে যান। স্কুল-কলেজের পড়ুয়াদের ভিড়ও থাকে। আর ঠিক এই সময়ই প্যান্টোগ্রাফ ছিঁড়ে যাওয়ায় সমস্যায় পড়েন তাঁরা। অনেকেই বিকল্প পদ্ধতিতে গন্তব্যে পৌঁছনোর চেষ্টা করেন। কেউ আবার হাওড়া স্টেশনেই অপেক্ষারত। সপ্তাহের শুরুর দিনে এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন যাত্রীদের একাংশ। রেলের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তোলেন তাঁরা।  

[আরও পড়ুন: ভোট ২০২১: অভিজ্ঞতাতেই ভরসা, দ্বিতীয় প্রার্থী তালিকা ঘোষণা করল কংগ্রেস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement