shono
Advertisement

অ্যাওয়ার্ড শোয়ের কদর কমার জন্য দায়ী মিডিয়া: সুনীল শেট্টি

সত্যিই কি তাই? The post অ্যাওয়ার্ড শোয়ের কদর কমার জন্য দায়ী মিডিয়া: সুনীল শেট্টি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:09 PM Jul 28, 2017Updated: 03:39 PM Jul 28, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর ঘুরলে বলিউডে অ্যাওয়ার্ড শোয়ের পালা শুরু হয়ে যায়। একের পর এক পুরষ্কার বিতরণ লেগেই থাকে। কেউ পান ফিল্মফেয়ার, কেউ আইফা, কেউ আবার বাড়ি নিয়ে যান গিল্ড কিংবা স্টারডাস্ট অ্যাওয়ার্ড। একের পর রেড কার্পেট পাতা থাকে। যাতে গ্ল্যামারের দ্যুতি ছড়িয়ে হেঁটে যান তারকার দল। কিন্তু গ্ল্যামারের এই ছটায় কমছে অ্যাওয়ার্ডের কদর। এখন তাতেও প্রতিফলিত হচ্ছে স্বজনপোষণ। সংবাদমাধ্যমের জন্যই নাকি এমনটা হচ্ছে। বিস্ফোরক এই অভিযোগ করলেন অভিনেতা সুনীল শেট্টি।

Advertisement

[OMG! সম্পর্ক ভেঙে গিয়েছে দীপিকা-রণবীরের!]

সিনেমায় এখন আর তেমন দেখা যায় না সুনীলকে। সম্প্রতি পরিচালক দীপক আনন্দের ‘দ্য ব়্যালি’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে গিয়েছিলেন তারকা। সেখানেই মিডিয়ার বিরুদ্ধে তোপ দাগেন তিনি। তাঁর বক্তব্য, অ্যাওয়ার্ড ফাংশনগুলির কদর কমার জন্য দায়ী মিডিয়াই। চ্যানেল আর খবরের কাগজগুলি যখন ইচ্ছে তখনই একটি করে অ্যাওয়ার্ড শোয়ের আয়োজন করে। তারপর পছন্দের তারকাদের ডেকে মনের মতো অ্যাওয়ার্ড দিয়ে থাকে। এর ফলে ভাল অভিনেতারা বঞ্চিত হন। এমনও নাকি হয়, কেবলমাত্র অ্যাওয়ার্ড ফাংশনে উপস্থিত থাকবেন বলেই কোনও কোনও তারকাকে অ্যাওয়ার্ড দিয়ে দেওয়া হয়।

[এবার গুলজার-কন্যার ছবিতে ভারতীয় গুপ্তচর আলিয়া]

এমন কথা অবশ্য নতুন নয়। শোনা যায়, অনেকে কেবলমাত্র অ্যাওয়ার্ড শোয়ে হাজির থাকার শর্তে অনেকে পুরষ্কার দাবি করে থাকেন। কিন্তু সুনীল এর যাবতীয় দায় মিডিয়ার উপরই চাপিয়েছেন। তাঁর অভিযোগ, নিজেদের পরিচিতি বাড়াতেই এই কাজ করে মিডিয়া। যাবতীয় সিদ্ধান্ত মিডিয়াই নেয়। কেউ তাদের এমনটা করতে বলে না, অথচ এমনটাই হয়। তবে অভিনেতারা কেন তাতে শামিল হন, সে প্রশ্নের উত্তর অবশ্য বলিউড তারকা দেননি।

[ছোটবেলায় শিকার হয়েছিলেন যৌন হেনস্তার, জানালেন অক্ষয় কুমার]

The post অ্যাওয়ার্ড শোয়ের কদর কমার জন্য দায়ী মিডিয়া: সুনীল শেট্টি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement