shono
Advertisement

‘জওয়ান’-এর বেল্ট কানেকশন! শাহরুখের সঙ্গেই ভাইরাল রঞ্জিত মল্লিকের ছবি

সোশ্যাল মিডিয়ার আজব লীলা।
Posted: 12:42 PM Sep 10, 2023Updated: 12:54 PM Sep 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার আজব লীলা। কত কিছুই না রয়েছে এর ভান্ডারে। কল্পনাকে আশ্রয় করে দিব্যি নিজের মতো কিছু একটা তৈরি করে ফেলা যায়। তা বলে ‘জওয়ান’ (Jawan) শাহরুখের সঙ্গে ‘বেল্টম্যান’ রঞ্জিত মল্লিকের কানেকশন! সব সম্ভব। 

Advertisement

সিনেমায় ‘জওয়ান’ শাহরুখের দ্বৈত চরিত্র। একথা এখন অনেকেই জেনে গিয়েছেন। আর্মি অফিসার বিক্রম রাঠোর, আর তার জেলার ছেলে আজাদ। ছেলেকে বাঁচাতে যখন বিক্রম রাঠোর ফিরে আসে, তার ছিল রণংদেহী মেজাজ। মুখে জ্বলন্ত সিগার, আর হাতে বেল্ট। তা দিয়েই শত্রুদের ‘চাবকে পিঠের ছাল’ তুলে দিয়েছে বিক্রম। তা দেখেই তুমুল হাততালি দিয়েছেন দর্শকরা।

[আরও পড়ুন: ৩ দিনে ২০০ কোটির চূড়ায় ‘জওয়ান’, শাহরুখের সঙ্গে কাজ করতে চাননি নয়নতারা!]

এদিকে বাংলা সিনেমার দর্শকদের কাছে ‘বেল্ট’-এর গুরুত্ব আলাদা। তাঁদের কাছে ‘বেল্টম্যান’ মানেই রঞ্জিত মল্লিক। ব্যাস, দুয়ে দুয়ে চার করতে সময় নেননি ‘মিম’ (Meme) বিশেষজ্ঞরা। শাহরুখ খানের বেল্ট হাতে ছবির সঙ্গে রঞ্জিত মল্লিকের ‘অ্যাভেঞ্জার্স’ লুকের ছবি জুড়ে দেওয়া হয়েছে। আর তাতে ইংরাজি ভাষায় যা লিখে দেওয়া হয়েছে তার ভাবানুবাদ, “দেখলাম তুমি আমার স্টাইল কপি করেছো।”

ফেসবুকে মিডিয়া ভাইরাল এই ছবি অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “চাবকে পিঠের ছাল চামড়া তুলে নেব।” অবশ্য এমন মিমে মজাই পান রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। এর আগে যখন সংবাদ প্রতিদিনের মুখোমুখি হয়েছিলেন ‘বেল্টম্যান’ কথাটি শুনেই হেসে উঠেছিলেন। বলেন, “বেল্টম্যান কোথা থেকে হয়ে গেছি আমি নিজেও জানি না।”

[আরও পড়ুন: ‘জওয়ান’ ঝড়ের মাঝেই ‘ব্রহ্মাস্ত্র ২’র ঝলক, ভিডিও পোস্ট করে বড় খবর জানালেন পরিচালক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement