shono
Advertisement

অস্কার পেল ‘মেসি’! বো-টাই পরে প্রচারের আলো কেড়ে নিল ‘সুপারস্টার’ সারমেয়

ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় শোরগোল।
Posted: 03:36 PM Mar 11, 2024Updated: 03:36 PM Mar 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৯৬তম অ্যাকাডেমি পুরস্কারের (Oscars 2024) অনুষ্ঠানে হলিউড তারকাদের মাঝে উজ্জ্বল উপস্থিতি ‘মেসি’র। সেই ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় শোরগোল। শিরোনাম প্রথমাংশ পড়ে অনেকেই হয়তো ফুটবলার মেসির কথা ভাববেন। তবে এই ‘মেসি’ চারপেয়ে তারকা। রীতিমতো আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত এই সুপারস্টার সারমেয়। 

Advertisement

‘আনাটমি অফ আ ফল’ ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে সারমেয় মেসি। আর সেই সিনেমাতেই তার চরিত্র দর্শকদের মন জয় করেছিল। এবার চারপায়ে অস্কারের লাল গালিচাতেও পৌঁছে গিয়েছে সে। মেসির ঝুলিতে রয়েছে পাম ডগ অ্যাওয়ার্ডের মতো সম্মানও। আর সেই সুপারস্টার সারমেয়র মুকুটেই জুড়ল ‘বেস্ট অ্যানিম্যাল পারফরম্যান্স অফ দ্য ইয়ার’-এর খেতাব। তবে অস্কার পায়নি সে। 

[আরও পড়ুন: অস্কারের মঞ্চে নগ্ন জন সিনা, ‘অভিনেতা’র দুঃসাহসিক কাণ্ড দাবানল গতিতে ভাইরাল]

‘আনাটমি অফ আ ফল’ ছবির ক্লাইম্যাক্সকে মেসি যেভাবে আবেগপ্রবণ করে তুলেছিল, সেটা দেখে দর্শকদের অনেকেই হতবাক হয়েছিলেন। আর সোমবার লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে অস্কারের দর্শকাসনে লক্ষ করা গেল তার উজ্জ্বল উপস্থিতি। সঞ্চালক জিম্মি কিম্মেলই সকলের সামনে ক্যানাইন প্রজাতির সারমেয় মেসির পারফরম্যান্সের তারিফ করেন। যা শুনে করতালির আওয়াজে থিয়েটার ভরে ওঠে। নজর কাড়ল চারপেয়ে মেসির সাজগোজও। বো-টাই পরে হাজির সে। গম্ভীরভাবে অনুষ্ঠান দেখতে ব্যস্ত। এদিন অস্কারের কিছুটা লাইমলাইট যে তারকাদের টেক্কা দিয়ে মেসির দিকেও গিয়েছে, তা বলাই বাহুল্য। পোষ্যপ্রেমীরাও দারুণ খুশি। 

[আরও পড়ুন: সরকারি কর্মীদের ‘গালিগালাজ’ রূপঙ্করপত্নীর? বিতর্ক তুঙ্গে উঠতেই মুখ খুললেন চৈতালি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement