shono
Advertisement

ফের #MeToo-র শিকার অলোক নাথ, এবার সরব অভিনেত্রী সন্ধ্যা

এত অভিযোগের পর এখনও মুখ খোলেননি অভিনেতা। The post ফের #MeToo-র শিকার অলোক নাথ, এবার সরব অভিনেত্রী সন্ধ্যা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:05 PM Oct 10, 2018Updated: 05:40 PM Oct 10, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সংস্কারি’ ইমেজ বোধহয় আর বেশিদিন থাকবে না অলোক কুমারের। একের পর এক যৌন হেনস্তার ছবি উঠছে তাঁর বিরুদ্ধে। চিত্রনাট্যকার ও প্রযোজক বিনতা নন্দার পর এবার আরও দুই মহিলা তাঁর বিরুদ্ধে অভিযোগ এনেছেন। এদের মধ্যে একজন মহিলা ক্রু। অন্যজন অভিনেত্রী সন্ধ্যা মৃদুল।

Advertisement

প্রথম ঘটনাটি ঘটে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ের। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এক মহিলা ক্রু বলেছেন, মুম্বইয়ে যখন ছবির শুটিং চলছিল তখন সমস্যার সম্মুখীন হন তিনি। তখন একটি রাতের সিনের শুটিং চলছিল। কস্টিউম পালটানোর দরকার ছিল। তাই তিনি অলোক নাথের কাছে কস্টিউম নিয়ে গিয়েছিলেন। পোশাক তাঁকে দেওয়ার পর তিনি ওই মহিলার সামনেই জমাকাপড় খুলতে শুরু করে দিয়েছিলেন। স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়ে যান ওই মহিলা। ঘর থেকে দৌড়ে বেরিয়ে যেতে চান তিনি। কিন্তু তখনই তাঁর হাত চেপে ধরেন অলোক নাথ। তারপরই তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করেন। ওই মহিলা নিজেকে হ্যাঁচকা টানে ছাড়িয়ে নেন। তারপরই সেখান থেকে দ্রুত বেরিয়ে যান।

মারাত্মক যন্ত্রণার মধ্যেও আছে বাঁচার রসদ, ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট সোনালি বেন্দ্রের ]

ঘটনায় ওই মহিলা এতটাই আতঙ্কিত হয়ে পড়েছিলেন যে তিনি সুরজ বরজাতিয়ার কাছে কোনও অভিযোগ জানাননি। ছবির প্রযোজকদেরও কিছু বলেননি। তিনি জানিয়েছেন, তিনি সেই সময় অভিযোগ করার সাহসই পাননি। কারণ অলোক নাথ সুরজ বরজাতিয়ার খুব কাছের মানুষ। সুরজ কখনই এই অভিযোগ বিশ্বাস করতেন না।

এদিকে অভিনেত্রী সন্ধ্যা মৃদুলও অলোক নাথের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। তিনি বলেছেন, একদিন তাঁর ঘরে ঢুকে এসেছিলেন অলোক নাথ। সন্ধ্যার উপর ঝাঁপিয়ে পড়েন তিনি। কোনওক্রমে তাঁকে এড়িয়ে বাথরুমে ঢুকে পড়েন সন্ধ্যা। সেখানেও গিয়ে পড়েন অলোক। শেষ পর্যন্ত নিজেকে বাঁচিয়ে লবি পর্যন্ত নেমে আসেন সন্ধ্যা। নিজের কথা তিন সবিস্তারে টুইটারে লিখেওছেন।

#MeToo বাণে বিদ্ধ গায়ক অভিজিৎ, বিস্ফোরক অভিযোগ বিমানসেবিকার ]

The post ফের #MeToo-র শিকার অলোক নাথ, এবার সরব অভিনেত্রী সন্ধ্যা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement