shono
Advertisement

শ্লীলতাহানির অভিযোগে দুবাইয়ে গ্রেপ্তার মিকা সিং

বলিউডে কাজ পাইয়ে দেওয়ার অছিলায় যৌন হেনস্তা। The post শ্লীলতাহানির অভিযোগে দুবাইয়ে গ্রেপ্তার মিকা সিং appeared first on Sangbad Pratidin.
Posted: 09:32 AM Dec 07, 2018Updated: 04:42 PM Dec 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মডেলের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হল মিকা সিংকে। বৃহস্পতিবার রাত ৩টে নাগাদ দুবাই থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। সংযুক্ত আরব আমিরশাহি পুলিশ জানিয়েছে, এক ব্রাজিলিয়ান মডেলের করা অভিযোগের ভিত্তিতে মিকাকে গ্রেপ্তার করা হয়। ওই মডেল অভিযোগ জানান, গায়ক মিকা তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছেন। পাশাপাশি অশালীন ছবিও তুলেছেন মিকা। এমনই অভিযোগ মডেলের। তাঁর অভিযোগের ভিত্তিতে একটি পার্টি থেকে গ্রেপ্তার করা হয় ভারতীয় এই গায়ককে। সেখানে তিনি পারফর্ম করছিলেন। অভিযোগকারী ওই মডেলের বয়স ১৭ বছর। তিনি অভিযোগ জানিয়েছেন, মিকা সিং তাঁকে মিথ্যে প্রতিশ্রুতি দেন। বলেন, বলিউড ছবিতে ওই মডেলকে সুযোগ পাইয়ে দেবেন তিনি। পরিবর্তে মহিলাকে তাঁর কথা মতো কাজ করতে হবে। এরপরই ব্রাজিলিয়ান ওই মডেলের সঙ্গে অশালীন আচরণ করেন মিকা। এমনকী তাঁর ছবিও তুলে রাখেন বলে অভিযোগ।

Advertisement

প্রিয়াঙ্কাকে পিছনে ফেলে এশিয়ার সেরা লাস্যময়ী দীপিকা ]

তবে এই প্রথম নয়। এর আগেও মহিলাদের সঙ্গে অভব্য আচরণ করার অভিযোগ ওঠে মিকা সিংয়ের বিরুদ্ধে। বছর দুই আগে গায়কের বিরুদ্ধে এক মডেলকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে। এবারের মতোই অভিযোগ উঠেছিল তখনও। ওই মডেল জানিয়েছিলেন, প্রায়শই তিনি যেতেন মিকার বাড়িতে৷ সিনেমায় কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল তাঁকে৷ সেই অছিলাতেই মডেলকে যৌন নিগ্রহ করেন মিকা৷ গায়কের বিরুদ্ধে তখন ভরসোভা থানায় এফআইআর দায়ের করা হয়েছিল৷ তবে সেই অভিযোগ অস্বীকার করেছিলেন মিকা৷ তাঁর দাবি ছিল, ওই মহিলা তাঁর পরিচিতা ছিলেন ঠিকই, কিন্তু তাঁর থেকে প্রায় ৫ কোটি টাকা চাইছিলেন৷ টাকা না দিলে তাঁর কেরিয়ার শেষ করে দেওযা হবে বলেও হুমকি দেওয়া হয়েছিল৷ ওই মহিলার বিরুদ্ধে তাই পালটা অভিযোগ দায়ের করেন তিনি৷ এবারও গায়ক তেমনই কোনও পদক্ষেপ নেন কিনা, সেটাই এখন দেখার৷

‘মিস কল’ থেকে সোহম-ঋত্বিকার প্রেম, ব্যাপারটা কী? ]

The post শ্লীলতাহানির অভিযোগে দুবাইয়ে গ্রেপ্তার মিকা সিং appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement