shono
Advertisement

Mika Singh: মিকা সিংয়ের জীবনসঙ্গীর খোঁজে স্বয়ম্বরের ভাবনা, থাকতে পারেন রাখি সাওয়ান্তও

স্বয়ম্বর সভায় অংশ নিতে কত টাকা দাবি করলেন মিকা?
Posted: 05:45 PM Mar 10, 2022Updated: 07:41 PM Mar 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাত্রীর খোঁজ শুরু করতে চলেছেন মিকা সিং (Mika Singh)। তাও আবার স্বয়ম্বর সভায় নাকি জীবনসঙ্গী খুঁজবেন তিনি। গোটা অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে টেলিভিশনের পর্দায়। স্বয়ম্বর সভায় অংশ নেওয়ার জন্য নাকি ৫০ কোটি টাকা দাবিও করেছেন তিনি। 

Advertisement

স্বয়ম্বর সভায় অংশ নেওয়ার জন্য মিকা সিংকেই কেন চূড়ান্ত করা হল? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে পাওয়া তথ্য অনুযায়ী প্রধান কারণ দু’টি। প্রথমত, বিনোদুনিয়ায় এই মুহূর্তে সবচেয়ে যোগ্য গায়ক হিসাবে তাঁকেই বেছে নিয়েছে ওই শোয়ের নির্মাতারা। দ্বিতীয়ত, তিনি এখনও অবিবাহিত। সে কারণেই এই রিয়্যালিটি শোয়ে অংশ নেওয়ার কথা বলা হয়েছে তাঁকে। এই শো-তে অংশ নেওয়ার জন্য পারিশ্রমিক হিসাবে ৫০ কোটি টাকা দাবিও করেছেন মিকা।

[আরও পড়ুন: ‘শ্রাবন্তী চালাক, যা দেওয়ার দিয়েছে, যা পাওয়ার পেয়েছে’, কেন এমন খোঁচা তথাগতর?]

তবে মিকা স্বয়ম্বর সভায় বিয়ে করতে চান না। শুধুমাত্র আংটি বদল হবে। মিকার স্বয়ম্বর সভায় কে কে থাকতে পারেন, তা নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহলের শেষ নেই। শোনা যাচ্ছে, রাখি সাওয়ান্তও অংশ নেবেন এই রিয়্যালিটি শো-তে। উল্লেখ্য, মিকার জন্মদিনের পার্টিতে রাখি সাওয়ান্তকে গায়কের চুম্বন নিয়ে বিতর্ক কম হয়নি। স্বামী রীতেশের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে রাখির। তাই স্বয়ম্বর সভায় রাখির অংশ নেওয়ার জল্পনা আরও জোরাল হয়েছে।

এর আগে রাখি সাওয়ান্ত, শেহনাজ গিল, মল্লিকা শেরাওয়াতের মতো তারকারাও স্বয়ম্বর সভার মাধ্যমে খুঁজে নিয়েছেন মনের মানুষ। স্বয়ম্বর সভায় কাকে জীবনসঙ্গী হিসাবে খুঁজে পান মিকা, সেদিকেই নজর সকলের।

[আরও পড়ুন: নৌকাবিহারে বিপত্তি! মায়াপুর ইসকনে বিদেশিনী-সহ ২ ভক্তের দেহ উদ্ধার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement