shono
Advertisement

বিজয়ার পর ‘চা কাকু’র সঙ্গে সাক্ষাৎ, কী উপহার দিলেন মিমি?

এর আগে লকডাউনে খাদ্যসামগ্রী এবং রাখিতে উপহার পাঠিয়েছিলেন তারকা সাংসদ।
Posted: 09:48 AM Nov 06, 2020Updated: 09:53 AM Nov 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মাঝেই ভাইরাল হয়ে গিয়েছিলেন ‘চা কাকু’। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়েই চলছিল জোরদার আলোচনা। বিপদের দিনে সেই ‘চা কাকু’র দিন কাটছিল বড় কষ্টে। তাই তাঁর পাশে দাঁড়ান যাদবপুরের সাংসদ তথা অভিনেত্রী মিমি। কখনও খাদ্যসামগ্রী আবার রাখিতে উপহার পর্যন্ত পাঠিয়েছিলেন তিনি। বিজয়ার পরে আবারও সাক্ষাৎ হল দু’জনের। পাটুলির অফিসে এসে তারকা সাংসদের সঙ্গে দেখা করলেন ‘চা কাকু’। তাঁর সমস্যার কথা ধৈর্য ধরে শুনলেন মিমি (Mimi Chakraborty)। 

Advertisement

করোনা পরিস্থিতিতে ঠিক নিয়ম মেনে স্বাভাবিক কাজকর্ম করাই দুষ্কর। তবু সমস্ত রকম সতর্কতা নিয়ে বৃহস্পতিবার পাটুলিতে নিজের অফিসে এসেছিলেন মিমি। সেখানেই আসেন ‘চা কাকু’ মৃদুল দেব। দেখা করেন সাংসদের সঙ্গে। বেশ কিছুক্ষণ কথা হয় তাঁদের। আলাপচারিতায় ‘চা কাকু’র সমস্যার কথা শোনেন তিনি। তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। কোভিড আবহে সাবধানে থাকার কথাও বলেন মিমি। বিজয়ার পর দেখা বলে কথা। তাই মিষ্টিমুখ হবে না তা হতে পারে না। সে কারণেই সাক্ষাতের পর মিমি মিষ্টির বাক্স ‘চা কাকু’ মৃদুল দেবের হাতে তুলে দেন। মিমির সঙ্গে দেখা করে বেজায় খুশি ‘চা কাকু’ও।

শুধু ‘চা কাকু’ই নয় এলাকার বহু মানুষের সঙ্গেই পাটুলির অফিসে দেখা করেন মিমি। বলেন কথাবার্তাও। 

[আরও পড়ুন: ডাকে সাড়া দিচ্ছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে আশার কথা শোনালেন চিকিৎসকরা]

যাদবপুরের শ্রীকলোনির বাসিন্দা মৃদুল দেবকে এর আগে লকডাউনের সময় খাদ্যসামগ্রী পাঠিয়েছিলেন মিমি চক্রবর্তী। রাখির সময় পাঠিয়েছিলেন উপহার। সেই তালিকায় অবশ্যই ছিল মিষ্টি। এছাড়াও করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজারও উপহার হিসাবে ‘চা কাকু’কে পাঠানো হয়েছিল। এবারও মিমির কাছ থেকে বিজয়ার মিষ্টি পেয়ে আপ্লুত ‘চা কাকু’।

[আরও পড়ুন: ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, আইনি নোটিস পেল ববি দেওলের ‘আশ্রম’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement