shono
Advertisement

প্লেব্যাকে মিমি, ভোটের মরশুমে অভিনেত্রীর নতুন চমক

মিমির গলায় গানটি শুনে নিন। The post প্লেব্যাকে মিমি, ভোটের মরশুমে অভিনেত্রীর নতুন চমক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:06 PM Mar 16, 2019Updated: 06:21 PM Mar 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোরকদমে নির্বাচনী প্রচার চালাচ্ছেন যাদবপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তী। কিন্তু তাই বলে তাঁর ফিল্ম কেরিয়ার কিন্তু বন্ধ নেই। শনিবারই মুক্তি পেয়েছে তাঁর নতুন গান ‘কেন যে তোকে’। এখানে নিজেই প্লেব্যাক করেছেন মিমি। গানটি কম্পোজ করেছেন ডাব্বু বর্মন। এর অরিজিনাল ভার্সন গেয়েছেন রাজ বর্মন। ইউটিউবে এর প্রতিক্রিয়া অসাধারণ। আশা করা যায়, মিমি যে ভার্সনটি গেয়েছেন সেটিও দর্শকের পছন্দ হবে। তবে গানটি দেখতে দেখতে ‘মানা কে হাম ইয়ার নেহি’ গানের পরিণীতি চোপড়াকে মনে পড়তে পারে। মিলও পেতে পারেন অনেকাংশে।

Advertisement

গানটি মিমির সাম্প্রতিকতম ছবি ‘মন জানে না’-এর। দোলে মুক্তি পাবে ছবিটি। ছবিতে যশ দাশগুপ্তের বিপরীতে অভিনয় করেছেন তিনি। তাঁরা ছবিতে স্বামী-স্ত্রী। ছবিতে তাঁদের নাম পরি ও আমির। আমির ছবিতে একজন ট্যাক্সি ড্রাইভার। সাদাসিধেভাবে ভালই চলছিল তাদের জীবন। কিন্তু এই সুখ বেশিদিন স্থায়ী হয় না। পরি ড্রাগ নিতে শুরু করে। আর আমির খুন করে। গ্যাংস্টার হয়ে যায় সে। হঠাৎই বদলে যায় তাদের জীবন। এই নিয়েই এগিয়েছে গল্প। তবে এনিয়ে মিমি কতটা আপ্লুত জানা যায়নি। অন্য সময় ছবি মুক্তির আগে বা পরে প্রচার নিয়ে ব্যস্ত থাকেন নায়িকারা। কিন্তু এবারের চিত্র অন্য।

নুসরতকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল পোস্ট, গ্রেপ্তার ২ ]

ছবির থেকেও ভোটপ্রচারে বেশি ব্যস্ত মিমি। সেই কারণে বিরসা দাশগুপ্তের ছবি ‘বিবাহ অভিযান’ থেকে সরে এসেছেন তিনি। প্রধান চরিত্রেই অভিনযের অফার পেয়েছিলেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করতেন অঙ্কুশ হাজরা। কিন্তু, সামনেই লোকসভা নির্বাচন। যাদবপুর কেন্দ্র থেকে এবারের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ফিল্ম ইন্ডাস্ট্রির উপর তাঁর শ্রদ্ধা রয়েছে। সেই কারণেই তিনি ছবি থেকে সরে এসেছেন। কারণ, ভোটের প্রচারের ব্যস্ত শিডিউলের মধ্যে তিনি কতটা ছবির জন্য সময় দিতে পারবেন, তা নিয়ে দোটানায় রয়েছেন তিনি। ছবির তাতে ক্ষতি হতে পারে। সেই কারণেই সরে এসেছেন। ছবির গোটা টিমকে কাজের জন্য শুভেচ্ছা জানিয়েছে, সরে এসেছেন অভিনেত্রী।

নজর কাড়ছে ‘শরতে আজ’, সন্ত্রাসবাদ আর ধর্মের গোঁড়ামি উঠে এল ওয়েব সিরিজে ]

The post প্লেব্যাকে মিমি, ভোটের মরশুমে অভিনেত্রীর নতুন চমক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement