shono
Advertisement

তৃণমূলকে বদনামের চেষ্টার অভিযোগ, দেবের ভাইয়ের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ রাজ্যের মন্ত্রী

কী বললেন সাংসদের ভাই?
Posted: 08:27 PM May 02, 2023Updated: 08:27 PM May 02, 2023

সম্যক খান, মেদিনীপুর: তৃণমূলের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তোলার জের। এবার ঘাটালের সাংসদ দেবের (Dev) ভাই বিক্রম অধিকারীর বিরুদ্ধে কেশপুর থানায় দায়ের অভিযোগ। কেশপুরের বিধায়ক তথা গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রী শিউলি সাহা এই অভিযোগ করেছেন বলেই খবর।

Advertisement

সম্প্রতি কেশপুরের মহিষদা গ্রামের বাসিন্দা সাংসদ দীপক অধিকারী তথা অভিনেতা দেবের জ‌্যাঠতুতো ভাই বিক্রম অধিকারী নির্দিষ্ট কয়েকটি সংবাদমাধ‌্যমের কাছে তৃণমূলের স্থানীয় নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন। এমনকী নাম নিয়েছিলেন বিধায়ক শিউলি সাহারও। অভিযোগ তুলেছিলেন, ২০১৬ সালে তিনি আবাস যোজনায় বাড়ি তৈরির জন‌্য যে ৭৫ হাজার টাকা বরাদ্দ পেয়েছিলেন তার মাত্র ১৫ হাজার টাকা তিনি হাতে পেয়েছিলেন। বাকি টাকা স্থানীয় তৃণমূলের নেতারা হাতিয়ে নিয়েছেন। বিষয়টিকে ইস‌্যু করে আসরে নেমে পড়ে বিজেপিও। কাটমানি ইস‌্যু তুলে তারা সাংসদ দেব থেকে শুরু করে তৃণমূল-কংগ্রেসের নামে দেওয়াল লিখনও শুরু করে দেয়।

[আরও পড়ুন: পাহাড়ে GNLF নেতার রহস্যমৃত্যু, ধাক্কা দিয়ে খাদে ফেলে ‘খুনে’র অভিযোগে আটক ১]

বিষয়টির তদন্ত করে আইনানুগ ব‌্যবস্থা নেওয়ার জন‌্য এবার বিক্রম অধিকারীর বিরুদ্ধে কেশপুর থানার দ্বারস্থ মন্ত্রী শিউলি সাহা। তিনি বলেছেন, “সরকারি রেকর্ডে দেখা যাচ্ছে যে বিক্রম অধিকারীর ব‌্যাংক অ‌্যাকাউন্টে সরাসরি ৭৫ হাজার টাকা জমা পড়েছে। তখন তিনি কারও বিরুদ্ধে কোনওরকম অভিযোগ কোথাও জানাননি। এখন মিথ‌্যা অভিযোগ এনে উদ্দেশ‌্যপ্রণোদিতভাবে তৃণমূল কংগ্রেসকে বদনাম করার চেষ্টা করছেন।” তদন্ত করে আইনানুগ ব‌্যবস্থা নেওয়ার আবেদনও জানিয়েছেন তিনি। এদিকে বিক্রম অধিকারী বলেন, “মন্ত্রীর অভিযোগের বিষয়টি সংবাদমাধ‌্যমের কাছেই শুনলাম। বাড়িতেই আছি। থানা বা পুলিশ থেকে এখনও তার সঙ্গে কেউ যোগাযোগ করেনি। যে সত‌্যিটা বলে এসেছিল সেটাই বলে যাব।”

[আরও পড়ুন: দণ্ডি কাটা আদিবাসী মহিলাদের সঙ্গে সাক্ষাতের অভিষেকের, নিজে হাতে খাওয়ালেন চা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement