shono
Advertisement

চকোলেটের লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ট্যাক্সিচালক

রেহাই নেই আট বছরের শিশুকন্যারও! The post চকোলেটের লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ট্যাক্সিচালক appeared first on Sangbad Pratidin.
Posted: 02:16 PM Apr 22, 2017Updated: 06:51 PM Oct 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শহরের বুকে নাবালিকাকে ধর্ষণের ঘটনা ঘটল। এবার বালিগঞ্জ পার্ক এলাকায়। আট বছরের শিশুকে ধর্ষণের দায়ে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে এক ট্যাক্সিচালককে।

Advertisement

[কন্যাসন্তানের জন্ম দেওয়ায় তিন তালাক, মোদির দ্বারস্থ মহিলা]

শনিবার সকালে খবরটি প্রকাশ্যে এলেও ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ। জানা গিয়েছে, বালিগঞ্জ পার্ক এলাকারই বাসিন্দা ওই যুবক। এদিন সন্ধেবেলা তৃতীয় শ্রেণির ওই ছাত্রীকে চকোলেটের লোভ দেখিয়ে নিজের গাড়িতে তুলে নেয় সে। গাড়ির ভিতরেই শিশুকন্যাকে ধর্ষণ করা হয়। ঘটনাচক্রে সেই সময়ই এলাকায় টহল দিচ্ছিল পুলিশের একটি গাড়ি। শিশুটির চিৎকারে ঘটনাস্থলে গিয়ে তাঁরা পুরো ঘটনা দেখতে পান। সঙ্গে সঙ্গে যুবককে গ্রেপ্তার করা হয়।

[এবার দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত ঐশ্বর্য]

রাতেই শিশুটি ও যুবককে হাসপাতালে নিয়ে গিয়ে মেডিক্যাল পরীক্ষা করানো হয়। পরীক্ষার রিপোর্টে ধর্ষণের প্রমাণ মিলেছে। পাড়ার অন্যান্যদের কাছ থেকে পুরো বিষয়টি জানতে পারে শিশুর পরিবার। থানায় ইতিমধ্যেই মামলা দায়ের করা হয়েছে। নাবালিকা নিগ্রহ ও ধর্ষণের অভিযোগে মামলা শুরু করেছে পুলিশ। ট্যাক্সিটি বাজেয়াপ্ত করা হয়েছে।

[আইজলকে হারিয়ে আই লিগ নিশ্চিত করতে মরিয়া সোনিরা]

The post চকোলেটের লোভ দেখিয়ে নাবালিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ট্যাক্সিচালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement