shono
Advertisement

স্বস্তিকাকে বয়স নিয়ে খোঁচা দেওয়ায় চটলেন মীর, অশ্লীল ভাষায় আক্রমণ নেটিজেনকে

'কালা' সিনেমার ছবি পোস্ট করায় স্বস্তিকাকে বয়স নিয়ে খোঁচা দিয়েছিলেন ওই নেটিজেন। তারপর...
Posted: 05:03 PM Nov 13, 2022Updated: 05:03 PM Nov 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধু স্বস্তিকাকে (Swastika Mukherjee) বয়স নিয়ে খোঁচা দেওয়ায় নেটিজেনের উপর বেজায় চটলেন মীর আফসার আলি (Mir Afsar Ali)।  সোশ্যাল মিডিয়াতেই অশ্লীল ভাষায় নেটিজেনকে আক্রমণ করে বসলেন তারকা। 

Advertisement

আগামী ডিসেম্বরে নেটফ্লিক্সে মুক্তি পাবে স্বস্তিকা মুখোপাধ্যায়ের পরবর্তী সিনেমা ‘কালা’ (Qala)। অনভিতা দত্ত পরিচালিত সেই সিনেমার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। তাতেই একজন লেখেন, “মুখে বয়সের ছাপ চলে এসেছে।” বরাবরই স্পষ্টবক্তা স্বস্তিকা। নেটিজেনকে জবাব দিতে বেশি দেরি করেনি তিনি। নিন্দুককে পালটা প্রশ্ন করে অভিনেত্রী লেখেন, “না হলে কী হবে?”। দু’জনের এই কথোপকথনের মাঝেই আবার তীব্র প্রতিক্রিয়া দেন মীর। নিন্দুককে কটাক্ষ করে লিখে বসেন ছাপার অযোগ্য ভাষা। 

[আরও পড়ুন: বাজিমাত রাজকুমার, রাধিকা ও হুমা কুরেশির, থ্রিলার কাকে বলে দেখিয়ে দিল ‘মনিকা ও মাই ডার্লিং’]

স্বস্তিকা ও মীরের বন্ধুত্ব বহুদিনের। ‘মাইকেল’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দু’জনে। তার চার বছর পর আবার নবাগত পরিচালক অভিজিৎ শ্রী দাস ‘বিজয়ার পরে’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন।  মীর-স্বস্তিকা ছাড়াও ছবির অন্যতম আকর্ষণ দীপঙ্কর দে ও মমতা শংকর জুটি। প্রবীণ দম্পতির ভূমিকায় অভিনয় করছেন দুই শিল্পী। তাঁদের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা। অভিনেত্রীর স্বামী হিসেবে দেখা যাবে মীরকে।  বাস্তব জীবনে মীরই স্বস্তিকার পরম বন্ধু। 

এর আগে স্বস্তিকা জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে মীর লিখেছিলেন, “প্রিয় স্যাজি… জন্মদিনে তোমার সমস্ত ইচ্ছে পূর্ণ হোক, অবৈধ ইচ্ছেগুলো ছাড়া। দস্যি মেয়ের ২০২২ সাল খুব ভাল যাক! সারা জীবন এভাবেই ঘ্যানঘ্যান আর গজগজ করতে থাকো। আমি নতুন ইয়ারপ্লাগ কিনে নিয়েছি।” এমন বন্ধুকে বয়স নিয়ে খোঁচা দেওয়ায় নেটিজেনের উপর প্রবল চটে যান মীর। তার জেরেই অশ্লীল ভাষা সোশ্যাল মিডিয়ায় প্রয়োগ করে বসেন তিনি। 

[আরও পড়ুন: শাহরুখ নয়, বিমানবন্দরে আটকানো হয়েছিল তাঁর ঘনিষ্ঠ দেহরক্ষীকে! প্রকাশ্যে নয়া তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement