shono
Advertisement

‘অসম শালা’র দশ বছরের সেলিব্রেশন, দেখুন মীর ও ব্যান্ডেজের নতুন মিউজিক ভিডিও

ভিডিওটির অন্যতম পরিচালক মীর।
Posted: 04:02 PM Oct 28, 2022Updated: 04:05 PM Oct 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মীর (Mir Afsar Ali) ও ব্যান্ডেজের অনুষ্ঠান মানেই একটি গানের আবদার অবধারিত। আর তা হল ‘অসম শালা’ (Awesome Saala)। প্রায় দশ বছর ধরে এই গান দর্শকদের মুগ্ধ করেছে। এই দশ বছরকে সেলিব্রেট করতেই চেনা গানকে দেওয়া হল মিউজিক ভিডিওর রূপ।

Advertisement

২০১২ সালে কমেডি রিয়ালিটি শো ‘মীরাক্কেল’-এ ‘অসম শালা’ গানের সূত্রপাত হয়েছিল। অল্প সময়ের মধ্যে প্রবল জনপ্রিয়তা পায়। কারণে-অকারণে লোকের মুখে মুখে ফেরে ‘অসম শালা’। এখনও মীর ও তাঁর ব্যান্ডেজ মঞ্চে উঠলেই আসে ‘অসম শালা’ গানটি গাওয়ার অনুরোধ। এখনও এই গান ছাড়া মীর ও ব্যান্ডেজের অনুষ্ঠান শেষ হয় না। জনপ্রিয় এই গানকেই সুন্দরভাবে মিউজিক ভিডিওর রূপ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: অবিকল যেন রণবীরের ছোটবেলা, খুদেকে দেখে হতবাক আলিয়াও, দেখুন ভিডিও]

লকডাউনের সময় মীর ও ব্যান্ডেজের (Mir and Bandage) ইউটিউব চ্যানেল শুরু করা হয়েছিল। সেখানেই ‘অসম শালা’ মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়েছে। আর এই ভিডিওর মাধ্যমেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন মীর। সিনেম্যাটোগ্রাফার প্রশান্ত কুমার শূরের পাশাপাশি তাঁর নামটিও রয়েছেন পরিচালনায়। ফেসবুক লাইভে মীর জানিয়েছেন, এই প্রথমবার কোনও মিউজিক ভিডিও তিনি তৈরি করলেন। এই কাজে তাঁকে প্রশান্ত অনেক সাহায্যও করেছেন।

গানের কথা মীরেরই লেখা। সুর ব্যান্ডেজের। কিছু কথা গোধূলি শর্মাও লিখেছেন। কেন এত বছর বাদে ‘অসম শালা’ গানের মিউজিক ভিডিওটি তৈরি করলেন? এ প্রশ্ন অনেকেই মীরের কাছে জানতে চেয়েছিলেন? ফেসবুক লাইভে তারকা জানান, এ প্রশ্নের উত্তর তাঁর কাছে নেই। তবে ১০ বছরের সেলিব্রেশনের অজুহাত পেয়েই মিউজিক ভিডিওর ভাবনা-চিন্তা শুরু হয়। তাই দর্শকদের দিলেন এই নতুন উপহার। আগামীতে আরও একটি উপহার দর্শকদের দিতে চলেছেন মীর। আনছেন নিজের ইউটিউব চ্যানেল। সেকথাও জানান ফেসবুক লাইভে। 

[আরও পড়ুন: ‘আমার টুইটার ফেরত চাই!’ মালিকানা বদল হতেই এলন মাস্কের কাছে আবদার কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement