shono
Advertisement

চুক্তি ভেঙেছেন হরনাজ সিন্ধু, মিস ইউনিভার্সের নামে আদালতে দায়ের অভিযোগ

২০২১ সালে ২১ বছর পর ভারতে মিস ইউনিভার্সের মুকুট এনেছেন হরনাজ।
Posted: 01:05 PM Aug 05, 2022Updated: 01:05 PM Aug 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপাকে পড়লেন বিশ্বসুন্দরী হরনাজ সিন্ধু। হরনাজের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করলেন পাঞ্জাবি ছবির প্রযোজক উপাসনা সিং। প্রযোজকের দাবি, মোটা টাকা পারিশ্রমিক নিয়ে হরনাজ চুক্তি ভেঙেছেন। যার ফলে বিপাকে পড়েছে তাঁর ছবির প্রচার।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআইকে প্রযোজক উপাসনা জানিয়েছেন, ”বিশ্বসুন্দরী হওয়ার আগেই আমার ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিল হারনাজ। সম্প্রতি নতুন ছবি ইয়ারা দিয়া পু বারানতেও নায়িকার ভূমিকায় দেখা যাবে হরনাজকে। এই ছবির জন্য প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছেন হরনাজ। কিন্তু ছবির প্রচারে তিনি হাজির হচ্ছেন না। এমনকী, ভাচুর্য়াল প্রচারেও অংশ নিচ্ছেন না তিনি। বার বার অনুরোধ করার পরও কোনওভাবেই প্রচারে অংশ নিচ্ছেন না হরনাজ। এই কারণেই আদালতে মামলা দায়ের করা হয়েছে।”

প্রসঙ্গত, ২১ বছর পর ভারতে মিস ইউনিভার্সের মুকুট এনেছেন হরনাজ (Harnaaz Kaur Sandhu)। তাঁর আগে ২০০০ সালে এই খেতাব পেয়েছিলেন লারা দত্ত। সে বছরই বিশ্বসুন্দরী হয়েছিলেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। ঘটনাচক্রে হরনাজের বয়স এখন একুশ। অর্থাৎ প্রিয়াঙ্কা যে বছর বিশ্বসুন্দরীর খেতাব পেয়েছিলেন, সে বছরই বর্তমান মিস ইউনিভার্সের জন্ম হয়েছিল। হরনাজের সাফল্যের পর তাঁকে প্রশংসায় ভরিয়ে দেন প্রিয়াঙ্কা। প্রার্থনা করেন, এটি যেন তাঁর জীবনের নতুন শুরু হয়।

[আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’র পর এবার ‘ডার্লিং’, আলিয়ার ছবিকে বয়কটের ডাক নেটিজেনদের]

৭০ তম মিস ইউনিভার্সের আসর বসেছিল ইজরায়েলে। সেখানেই ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন হরনাজ। শেষমেশ জয়ের হাসি হাসেন বছর একুশের তরুণী। তাঁর মাথায় জয়ের মুকুট পরিয়ে দেন গতবারের মিস ইউনিভার্স বিজয়ী মেক্সিকোর তরুণী আন্দ্রিয়া মেজা। এখন হরনাজের বলিউড ডেবিউ শুধু সময়ের অপেক্ষা বলেই মনে করছেন অনেকে। প্রিয়াঙ্কার পাশাপাশি বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) বিপরীতে কাজ করারও ইচ্ছে রয়েছে হরনাজের। তবে প্রযোজক উপাসনার এই অভিযোগের বিষয়ে মুখ খোলেননি হরনাজ।

[আরও পড়ুন: শাহরুখ নয়, মন্নত কেনার প্ল্যান ছিল সলমনের! গোপন তথ্য ফাঁস করলেন অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement