shono
Advertisement

বাংলার প্রযোজকের গল্প চুরির অভিযোগের জের! পিছোল বলিউড ছবি ‘মিস্টার মাম্মি’র মুক্তি

আগামী শুক্রবার ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল।
Posted: 08:25 PM Nov 08, 2022Updated: 08:25 PM Nov 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিছিয়ে গেল রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’স্যুজা অভিনীত ‘মিস্টার মাম্মি’ (Mister Mummy) সিনেমার মুক্তি। আগামীর শুক্রবার অর্থাৎ ১১ নভেম্বর ছবির মুক্তি পাওয়ার কথা ছিল। তার বদলে ১৮ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। এমনটাই জানানো হয়েছে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। কেন এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেই সম্পর্কে কিছু জানানো হয়নি। এদিকে বলিউড ছবির বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ এনেছিলেন টলিউডের প্রযোজক আকাশ চট্টোপাধ্যায়। তার জেরেই কি এমন সিদ্ধান্ত? প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

Advertisement

গত ৩১ অক্টোবর আকাশ চট্টোপাধ্য়ায় তাঁর ফেসবুকে কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন।  যেখানে তিনি স্পষ্ট অভিযোগ তুলেছেন শাদ আলি পরিচালিত রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি’সুজা অভিনীত ছবি ‘মিস্টার মাম্মি’ (Mister Mummy) গল্প নাকি তাঁর মস্তিষ্কপ্রসূত। আকাশের দাবি অনুযায়ী, ২০১৯ সালে আকাশ একটি ছবির চিত্রনাট্য লেখেন। যেখানে একজন যুবক অন্তঃসত্ত্বা হয়ে যায়। এই কনসেপ্ট সেই সময় টি সিরিজের কর্ণধারকেও জানিয়েছিলেন আকাশ। তাঁদের পছন্দ হয়। এমনকী, ছবির নাম ঠিক হয়েছিল ‘ভিকি পেট সে’। আয়ুষ্মান খুরানাকেই আকাশ এই ছবির নায়ক হিসেবে চেয়েছিলেন। 

[আরও পড়ুন: শরীরে নতুন করে সংক্রমণ! এখন সংকট কাটেনি ঐন্দ্রিলা শর্মার ]

এত দূর কথা এগিয়ে গেলেও, পরে কিন্তু প্রযোজক সংস্থার পক্ষ থেকে কোনও উদ্য়োগ দেখা যায়নি বলে জানিয়েছেন আকাশ। কিন্তু হঠাৎ করে প্রকাশ্যে আসে রীতেশ (Riteish Deshmukh) ও জেনেলিয়ার (Genelia D’Souza) ‘মিস্টার মাম্মি’র ট্রেলার। তখনই দুয়ে দুয়ে চার করে নেন আকাশ। গল্পটা যে চুরি হয়েছে তা বুঝতে খুব একটা দেরি হয় না তাঁর। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে গল্প চুরির অভিযোগ জানান। 

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবি থেকে অভিনয় জগতে পা রাখেন রীতেশ ও জেনেলিয়া। সেখান থেকেই বন্ধুত্ব ও প্রেম। ২০১২ সালে বিয়ে করেন জেনেলিয়া ও রিতেশ। তাঁদের দুই সন্তান রিয়ান ও রাহিল। ঘর সংসার গুছিয়ে ফের ‘মিস্টার মাম্মি’ ছবি দিয়েই বলিউডের পর্দায় ফের জুটি বেঁধেছেন রীতেশ ও জেনেলিয়া। তবে তাঁদের কামব্যাক ছবির বিরুদ্ধেই গল্প চুরির অভিযোগ উঠল। এর আগে আকাশ জানিয়েছিলেন, ছবিতে নিজের প্রাপ্র্য নামটি দেখতে পেলেই তিনি খুশি হবেন।  মঙ্গলবার ছবির মুক্তির পিছিয়ে যাওয়ার খবর শেয়ার করে তিনি হ্যাশট্যাগে লিখেছেন ‘লিগাল নোটিস’ (আইনি নোটিস)। তাতেই মনে করা হচ্ছে, টলিউড পরিচালকের আইনি নোটিসের জেরেই বলিউড ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement