shono
Advertisement

এই পদ্ম সম্মান ভক্তদের উৎসর্গ করলাম: মিঠুন চক্রবর্তী

আর কী বললেন মিঠুন?
Posted: 02:41 PM Jan 26, 2024Updated: 02:41 PM Jan 26, 2024

সংবাদ প্রতিদিন প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে তিনি মহাগুরু, ডিস্কো কিং। অন্যদিকে ‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে’ সংলাপের হাত ধরে অ্যাকশন প্যাকড। এতো গেল পর্দার ‘মিঠুনদা’। রাজনীতির মাঠে নেবেও তিনি জাত গোখরো! সেই মিঠুন চক্রবর্তীই পেলেন পদ্মভূষণ।

Advertisement

পদ্মভূষণ সম্মানে সম্মানিত হয়ে স্বাভাবিকভাবেই আপ্লুত ‘মহাগুরু’। এক ভিডিও বার্তায় মিঠুন জানালেন, ” এই সম্মান পেয়ে আমি গর্বিত, আমি আনন্দিত। সবাইকে ধন্যবাদ। আমি কখনও নিজের জন্য কারও কাছ থেকে কিছু চাইনি। কিছু না চেয়ে পাওয়ার যে আনন্দ, তা আজকে উপলদ্ধি করছি। এই সম্মান আমার সমস্ত ভক্তদের উৎসর্গ করছি। যাঁরা এতদিন ধরে নিস্বার্থভাবে আমাকে ভালোবেসেছেন তাঁদেরকে উৎসর্গ করছি। ”

[আরও পড়ুন: জ্ঞানবাপী মসজিদের নিচে ছিল মন্দির! রিপোর্টে জানাল ASI]

অন্যদিকে, পদ্মভূষণ নিয়ে অভিনেতা ও তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীকে কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষ। নিজের এক্স হ্যান্ডেলে কুণাল স্পষ্ট লিখেছেন, ‘অভিনয়ের স্বীকৃতিতে পদ্মভূষণ নয়।’

এক্স হ্যান্ডেলে কুণাল আরও লিখেছেন, ”অভিনয়ের স্বীকৃতিতে পদ্মভূষণ নয়। তাহলে 2014র পর যেকোনো সময় পেতেন। এখন এটা @AITCofficial এর সঙ্গে বেইমানি করা আর কুৎসা করার পারিশ্রমিক। দলবদল করে, কৃতজ্ঞতার মোড়ক খুলে, ভাড়া করা নোটাঙ্কির পুরস্কার।” তবে এই নিয়ে এখনও কোন প্রতিক্রিয়া শোনা যায়নি মিঠুনের মুখে।

[আরও পড়ুন: ‘আমার বস’ ছবির শুটিং শেষ করলেন রাখি গুলজার, অভিনেত্রীকে জড়িয়ে আবেগে ভাসলেন নন্দিতা ও শিবপ্রসাদ]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement