shono
Advertisement

দুই ছেলেকে নিয়ে ‘ডিস্কো ডান্সার’গানে নাচ, হাসি মুখে বাপি লাহিড়ীকে স্মরণ করলেন মিঠুন

ভিডিওটি আপলোড করেছেন মিঠুনপুত্র নমাশি।
Posted: 09:24 PM Feb 19, 2022Updated: 09:24 PM Feb 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  প্রিয় বন্ধুর মরদেহ দেখতে পারবেন না। তাই বেঙ্গালুরুতে থাকাকালীন বাপি লাহিড়ী  (Bappi Lahiri) প্রয়াণের খবর পেয়েও শেষকৃত্যে যোগ দেননি মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বন্ধুর হাসিমুখই মনে রাখতে চান তিনি। আর হাসি মুখেই তাঁকে স্মরণ করলেন। দুই ছেলের সঙ্গে ‘ডিস্কো ডান্সার’ গানে নাচলেন মহাগুরু। সেই ভিডিও আপলোড করলেন তাঁর ছেলে নমাশি চক্রবর্তী। 

Advertisement

‘ব্যাড বয়’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন নমাশি (Namashi Chakraborty)। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। নানা ছবি ও ভিডিও আপলোড করতে থাকেন। বাবা ও দাদা মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে যে ভিডিওটি তিনি আপলোড করেছেন তা রিয়ালিটি শো ‘হুনরবাজ’-এর সেটে তোলা। বাপি লাহিড়ী এবং তাঁর সুর চিরন্তন। ক্যাপশনে এই বার্তাই দিয়েছেন নমাশি। ট্যাগ করেছেন প্রয়াত সংগীতশিল্পীর ছেলে বাপ্পাকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Namashi Chakraborty (@namashi_chakraborty)

[আরও পড়ুন: বাদামকাকু ভুবন বাদ্যকরের নতুন গান, না শুনলে বড় মিস!]

ট্রেন্ড সেটার ছিলেন বাপি লাহিড়ী এবং মিঠুন চক্রবর্তী। এমনটাই মনে করেছেন অনেকে। খুব ভাল বন্ধুত্ব ছিল দু’জনের মধ্যে। ঘণ্টার পর ঘণ্টা নাকি চলত আড্ডা। কিছুদিন আগেই প্রয়াত বন্ধুর বিষয়ে কথা বলতে গিয়ে সংবাদসংস্থা পিটিআইকে মিঠুন জানান, বলিউডে অন্য ধারার নাচ নিয়ে এসেছিলেন তিনি। আর সেটা খুব ভালভাবে বুঝতে পেরেছিলেন বাপি লাহিড়ী। সেই কারণেই হয়তো আটের দশকে ‘ডিস্কো ডান্সার’ জুটি এত জনপ্রিয় হয়েছিল। 

গত মঙ্গলবার রাত ১১.৪৫ নাগাদ মুম্বইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাপি লাহিড়ী। OSA তথা অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিতে আক্রান্ত হয়েছিলেন তিনি। বাপিদা’র নিথর দেহ দেখার মতো অবস্থায় ছিলেন না মিঠুন চক্রবর্তী। সেই কারণেই শেষকৃত্যে যোগ দেননি। কিন্তু প্রিয় গানের মাধ্যমেই যেন বন্ধুকে স্মরণ করলেন মহাগুরু। 

[আরও পড়ুন: ‘কমরেডের মেয়ের এই হাল!’, গোয়ার সৈকতে বিকিনি পরা ঊষসীকে দেখে কটাক্ষ নেটিজেনদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement