shono
Advertisement

অসুস্থ মিঠুন চক্রবর্তী, চিকিৎসার জন্য পাড়ি দিলেন বিদেশে

কেন হাসপাতালে অভিনেতা? The post অসুস্থ মিঠুন চক্রবর্তী, চিকিৎসার জন্য পাড়ি দিলেন বিদেশে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:55 AM Dec 29, 2018Updated: 09:55 AM Dec 29, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীর ভাল নেই মিঠুন চক্রবর্তীর। পিঠের পুরনো ব্যথা আবার জেগে উঠেছে। চিকিৎসা করতে ইতিমধ্যেই লস অ্যাঞ্জেলস রওনা দিয়েছেন তিনি।  সেখানকারই একটি হাসপাতালে চিকিৎসা শুরু হয়েছে তাঁর।

Advertisement

২০০৯ সালে ‘লাক’ ছবির শুটিং করতে গিয়ে পিঠে আঘাত পান মিঠুন। তারপর থেকে সেই ব্যথা তাঁকে ভোগাচ্ছিল। তারপর প্রায়ই পিঠে ব্যথা হত তাঁর। ২০১৬ সালে পিঠে ব্যথা নিয়েই তিনি হাসপাতালে ভরতি হন। তারপর থেকে চিকিৎসকদের অধীনে চলে গিয়েছিলেন তিনি। পুরোদমে চলছিল তাঁর চিকিৎসা। কিন্তু দু’বছর কেটে গেলেও লাভ খুব একটা হয়নি। তাই এবার আর কোনও ঝুঁকি নিতে চায়নি তাঁর পরিবার। মিঠুনকে নিয়ে লস অ্যাঞ্জেলসে রওনা দিয়েছে তারা। আপাতত লস অ্যাঞ্জলসে তাঁর সঙ্গে ছেলে ও বউমা রয়েছেন। তাঁরাই অভিনেতার দেখভাল করছেন।

‘বাংলায় কাজ করতে চাই’, জানালেন ‘মিরজাপুর’ খ্যাত এই বঙ্গতনয়া ]

এবছর মে মাসেও পিঠে ব্যথা নিয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন মিঠুন। তখন জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এ গ্র্যান্ড মাস্টার ছিলেন তিনি। কিন্তু ব্যথার জন্য মাঝপথে শো থেকে সরে আসেন। দিল্লিতে তাঁর চিকিৎসা চলছিল। চিকিৎসায় উন্নতিও হচ্ছিল। অনেকটাই সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ফের অসুস্থ হয়ে পড়লেন ৬৬ বছরের এই অভিনেতা।

পিঠে ব্যথা ছাড়া এখনই মিঠুনের আর কোনও সমস্যা হয়েছে বলে জানা যায়নি। এবছর তাঁর একটি ছবি মুক্তি পেয়েছে। অনিল শর্মা পরিচালিত ‘জিনিয়াস’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা। ছবিতে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। পরের বছর দু’টি ছবি মুক্তি পাবে মিঠুনের। একটি রামগোপাল ভার্মার ভৌতিক ছবি, অন্যটি বিবেক অগ্নিহোত্রীর ছবি।

বিয়ে করলেন মাইলি সাইরাস, পাত্র কে জানেন? ]

The post অসুস্থ মিঠুন চক্রবর্তী, চিকিৎসার জন্য পাড়ি দিলেন বিদেশে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement