shono
Advertisement

মিঠুনকে দেখতে হাসপাতালে দেবশ্রী, জয়পুর থেকেই খোঁজ রুদ্রনীলের, ছেলে-বউমা কী বলছেন?

রাজনৈতিক রং-দর্শনের উর্ধ্বে গিয়ে মহাগুরুর জন্য উদ্বিগ্ন সোহম-দেবশ্রীরা।
Posted: 03:52 PM Feb 10, 2024Updated: 04:42 PM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শাস্ত্রী’ সিনেমার শুটিংয়ের জন্য দিন কয়েক ধরেই কলকাতায় রয়েছেন মিঠুন চক্রবর্তী। বেজায় ব্যস্ত শিডিউল মহাগুরুর। শনিবার সকালে আচমকাই অসুস্থ বোধ করেন অভিনেতা। খবর পেয়েই তড়িঘড়ি তাঁকে বাইপাস সংলগ্ন এক হাসপাতালে নিয়ে ছোটেন সোহম চক্রবর্তী। তাঁর প্রযোজিত ছবির জন্যই বর্তমানে মিঠুন কলকাতায় রয়েছেন। এদিকে খবর পেয়েই মিঠুনকে হাসপাতালে দেখতে ছুটেছেন দেবশ্রী রায়। রাজনৈতিক রং-দর্শনের উর্ধ্বে গিয়ে মহাগুরুর জন্য উদ্বিগ্ন সোহম-দেবশ্রীরা।

Advertisement

হাসপাতাল থেকে বেরিয়ে তৃণমূল বিধায়ক তথা অভিনেতা সোহম জানিয়েছেন, “মিঠুনদা ভালো আছেন। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন এখন।” দেবশ্রী রায় জানালেন, “আজই মিঠুনদাকে কেবিনেটে স্থানান্তরিত করা হবে। ওঁর অসুস্থতার খবর পেয়ে স্তম্ভিত হয়ে গিয়েছিলাম।” ‘শাস্ত্রী’ সিনেমায় মিঠুন-দেবশ্রী জুটিকে দেখা যাবে। কিন্তু মিঠুনের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই যখন তৃণমূল ব্যক্তিত্বরা তড়িঘড়ি ছুটে গিয়েছেন, তখন বঙ্গবিজেপির তরফে মিঠুন চক্রবর্তীকে দেখতে হাসপাতালে গেলেন সুকান্ত মজুমদার। খোঁজ নিলেন রুদ্রনীল ঘোষও। 

[আরও পড়ুন: ‘পাকিস্তানি শিল্পীদের দেখে নেব’, আতিফ আসলাম বলিউডে ফিরতেই হুমকি নবনির্মাণ সেনার]

একুশের বিধানসভা ভোটের সময়ে ‘মোদির সেনাপতি’ হয়ে গোটা বাংলায় প্রচার করেছিলেন। শুধু তাই নয়, তারপরও বিজেপির বিভিন্ন কর্মসূচীতে দেখা গিয়েছে মহাগুরুকে, সেই শিবিরের তরফে কী বলা হচ্ছে অভিনেতার শারীরিক পরিস্থিতি নিয়ে? খোঁজ নিতে রুদ্রনীল ঘোষকে ফোনে ধরা হলে তিনি সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানান, “মিঠুনদার ব্যক্তিগত ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে। সকালে একটু অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।” রুদ্রনীল আপাতত জয়পুরে শুটিংয়ে ব্যস্ত। সেখান থেকেই ফোনে মিঠুনের খোঁজ নিয়েছেন তিনি। এদিকে মহাগুরুর অসুস্থতা নিয়ে মুখ খুলেছেন তাঁর ছেলে-বউমা।

মিঠুনপুত্র মিমো মুম্বই থেকেই জানিয়েছেন, “বাবা সুস্থ রয়েছেন। তাঁর রুটিন চেকআপ চলছে। সুগার লেভেল পরীক্ষা করানোর জন্যই বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।” বউমা মাদলশা শর্মাও একই কথা জানিয়েছেন সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে। কিন্তু শনিবার সকালে হাসপাতাল সূত্রে জানা যায়, মিঠুন চক্রবর্তী সেরিব্রাল স্ট্রোকে আক্রান্ত। আইসিইউতে দেওয়া হয়েছে তাঁকে। এরপরই মুখ খোলেন মিমি এবং মাদলশা।

[আরও পড়ুন: কেমন আছেন ‘মিঠুনদা’? হাসপাতাল থেকে বেরিয়ে জানালেন সোহম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement