shono
Advertisement

‘আমার বাড়িতে হামলা হল কেন?’বেঙ্গালুরুর অশান্তি পূর্বপরিকল্পিত বলে অভিযোগ কং বিধায়কের

তাঁর ভাগ্নের ফেসবুক পোস্টের পরেই বেঙ্গালুরুতে অশান্তি ছড়ায়। The post ‘আমার বাড়িতে হামলা হল কেন?’ বেঙ্গালুরুর অশান্তি পূর্বপরিকল্পিত বলে অভিযোগ কং বিধায়কের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:33 PM Aug 13, 2020Updated: 01:25 PM Aug 14, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কেন আমার বাড়ি পোড়ানো হল? কী অন্যায় করেছিলাম?’ বেঙ্গালুরুর (Bengaluru) অশান্তি নিয়ে প্রশ্ন তুললেন কর্ণাটকের পুলকেশি নগরের বিধায়ক অখণ্ড শ্রীনিবাস মূর্তি। তাঁর ভাগ্নের ফেসবুক পোস্টের পরেই বেঙ্গালুরুতে অশান্তি ছড়ায়। কংগ্রেস বিধায়ক মূর্তির বাড়িতে আক্রমণ করে বিক্ষুব্ধ জনতা। এ প্রসঙ্গে বিধায়কের সাফাই, “আমার বোনের ছেলে কোনও অন্যায় করলে, পুলিশ তাঁকে শাস্তি দিত।” একইসঙ্গে এই অশান্তিকে পূর্বপরিকল্পিত বলে দাবি করেছেন ওই বিধায়ক।

Advertisement

বৃহস্পতিবার সংবাদমাধ্যমের কাছে ক্ষোভ উগরে দেন বিধায়ক মূর্তি। তাঁর কথায়, “আমার কি কোনও ভুল হয়েছিল? যদি আমি কোনও ভুল করে থাকি, তারা পুলিশের কাছে যেতে পারত। মিডিয়ার কাছে যেতে পারত।” বাড়ি পোড়ানো নিয়ে দুঃখপ্রকাশ করে বিধায়ক বলেন, “আমি কোনও অন্যায় করিনি। আমার বাড়ির ওপরে আক্রমণ হওয়ায় দুঃখ পেয়েছি।” তিনি আরও বলেন, “আমার বোনের ছেলে ফেসবুকে একটি পোস্ট করেছিল। সে যদি কোনও অন্যায় করে থাকে, পুলিশ শাস্তি দিত। কিন্তু তারা আমার বাড়িতে হামলা করল কেন?”

[আরও পড়ুন : প্রথম অকংগ্রেসি প্রধানমন্ত্রী হিসাবে এই বিরল রেকর্ড গড়লেন মোদি]

তিনি জানান, “আমার বাড়ির সামনের অংশ পুড়ে ছাই হয়ে গিয়েছে।” সেইসময় তাঁর বাড়িতে কেউ ছিল না। তাই কারোর কোনও বিপদ হয়নি। হামলার পাঁচ মিনিট আগে পরিবারের সকলের সঙ্গে বিধায়কও মন্দিরে গিয়েছিলেন। বিধায়কের আশঙ্কা, “বিধায়ক হিসাবে আমিই হয়তো তাদের আক্রমণের লক্ষ্য ছিলাম।” মূর্তির আশঙ্কা, পরিকল্পিতভাবে হিংসাত্মক ঘটনা ঘটানো হয়েছে। তাঁর কথায়, “এই হাঙ্গামা ১০০ শতাংশ পূর্ব পরিকল্পিত। বেছে বেছে আমার বাড়িতেই বা হামলা করা হল কেন? কারা এই কাজ করেছে পুলিশ তদন্ত করে দেখুক।”

[আরও পড়ুন : ভুয়ো চালানে বিনা মাস্কের পথচারীদের থেকে টাকা আদায়! জালে নকল পুলিশ]

The post ‘আমার বাড়িতে হামলা হল কেন?’ বেঙ্গালুরুর অশান্তি পূর্বপরিকল্পিত বলে অভিযোগ কং বিধায়কের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement