shono
Advertisement

‘সম্মান দেয়নি দল’, এবার তৃণমূল ছাড়লেন তারকা বিধায়ক দেবশ্রী রায়

সুব্রত বক্সিকে চিঠি দিয়েছেন তিনি।
Posted: 01:06 PM Mar 15, 2021Updated: 04:44 PM Mar 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ধাক্কা তৃণমূলের। এবার দল ছাড়লেন রায়দিঘির বিদায়ী বিধায়ক তথা রূপোলি পর্দার তারকা দেবশ্রী রায় (Debashree Roy)। সোমবার তিনি তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে চিঠি দিয়েছেন বলে দলীয় সূত্রে খবর।

Advertisement

রায়দিঘির বিদায়ী বিধায়ক দেবশ্রীর দল ছাড়ার জল্পনা আগেই তৈরি হয়েছিল। এবার সেই জল্পনায় সিলমোহর পড়ল। এদিন বেলা গড়াতেই সুব্রত বক্সিকে চিঠি দিলেন তিনি। দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে জানালেন, “দল তাঁকে ব্যবহার করেছে। কিন্তু পরিবর্তে উপযুক্ত সম্মান পাননি।” দু’ বারের বিধায়ক হওয়ার পরও কখনও মন্ত্রীত্ব পাননি দেবশ্রী। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। এমনকী, অ্যানিম্যাল রিসোর্স ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান না করায় ক্ষুব্ধ দেবশ্রী। তাহলে কি এবার পদ্মশিবিরে যোগ দেবেন অভিনেত্রী? বাড়ছে জল্পনা। যদিও টলিউড অভিনেত্রী সাফ জানিয়েছেন, “অভিনয়ে ফিরতে চাই। বেশ কয়েকটি অফারও রয়েছে।” 

[আরও পড়ুন : ‘কোটি টাকায় টিকিট বিক্রি’, বিজেপি প্রার্থী হতে না পেরে বিস্ফোরক শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়]

প্রসঙ্গত, দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থেকে গত দু’বারের বিধায়ক তারকা অভিনেত্রী দেবশ্রী রায়। তবে গত কয়েক বছর ধরে নিজের এলাকায় তাঁর বিরুদ্ধে নিষ্ক্রিয়তা এবং দুর্নীতির অভিযোগ উঠেছে। যার মধ্যে টোটো দুর্নীতি অন্যতম। সূত্রের খবর, এসব প্রকাশ্যে আসতেই দেবশ্রীকে নিয়ে নানা জল্পনা তৈরি হয় তৃণমূলের অন্দরে। এর আগে একবার দক্ষিণ ২৪ পরগনায় মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকে বিধায়ক দেবশ্রী রায় এমন এক সমস্যা নিয়ে সরব হন, যার সমাধান আগেই করে দিয়েছিল রাজ্য প্রশাসন। এ বিষয়ে দেবশ্রী রায়কে মুখ্যমন্ত্রী জানান কাজ হয়ে গিয়েছে। বিধায়ক যেন খোঁজখবর নিয়ে নেন। এর থেকে অনেকটাই স্পষ্ট হয়, দ্বিতীয়বার বিধায়ক হওয়ার পরও অভিনেত্রী কতটা নিষ্ক্রিয়। 

রাজনৈতিক মহলের একাংশের মত, দলের অন্দরে তাঁকে নিয়ে যে ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছে, তাতে ক্ষুণ্ণ হয়েছে বিধায়ক হিসেবে দেবশ্রীর ভাবমূর্তি। তা বুঝতে পেরে নিজেই আগেভাগে রায়দিঘিতে দাঁড়াতে চান না বলে জানিয়ে দিয়েছিলেন দেবশ্রী। এবার তৃণমূলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে দল ছাড়লেন বিতর্কিত বিধায়ক।

[আরও পড়ুন : কপ্টারে ত্রুটির জের, ঝাড়গ্রামের সভায় ভারচুয়ালি যোগ অমিত শাহের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার